ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৪ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মা হওয়ার গুঞ্জন নিয়ে যা বললেন মাহি

বিনোদন প্রতিবেদক
🕐 ৬:৫০ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

মা হওয়ার গুঞ্জন নিয়ে যা বললেন মাহি

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি মা হতে যাচ্ছেন—রোববার (৩০ জুলাই) সকাল থেকেই এমন গুঞ্জন ছাড়ায় বিভিন্ন মাধ্যমে। এমনকি গুঞ্জন থেকে দেশের কয়েকটি সংবাদমাধ্যমে খবরও প্রকাশ হয় এ নিয়ে।

মূলত অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া ফেসুবকের একটি স্ট্যাটাস থেকেই এ গুঞ্জনের শুরু হয়। শনিবার (২৯ জুলাই) তিনি ফেসবুকে একটি স্ট্যাটাসে লেখেন, ‘আমি তুমি আর আমাদের ২ টা ফুল।’ আর এ থেকে শুরু হয় ধোঁয়াশা।

তবে ‘অগ্নি’ খ্যাত এ নায়িকার মা হতে যাওয়ার গুঞ্জনটি যে সত্য নয়, সেটি গণমাধ্যমকে নিজেই নিশ্চিত করেছেন মাহি। রোববার (৩০ জুলাই) বিকেল ৫টায় তিনি বলেন, ‘বিষয়টি আসলে তা নয়। যদি ফের মা হই তাহলে আমিই নিজ থেকে জানাব সবাইকে।’

আলাপকালে এ নায়িকা বলেন, ‘ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলাম। শুধুই একটি স্ট্যাটাস, সেখানে সন্তান হওয়া–না হওয়া নিয়ে কোনো কিছু ছিল না। সেখান থেকেই এই গুঞ্জনের শুরু।’

এছাড়া ফেসবুক স্ট্যাটাস প্রসঙ্গে তিনি জানিয়েছেন, স্ট্যাটাসটির মাধ্যমে আমি একটি ইচ্ছার কথা প্রকাশ করেছেন তিনি। দুইটা ফুল হচ্ছে তাদের সংসারে আরেকটি সন্তান এলে ভালো হতো।

চলতি বছরের ২৮ মার্চ পুত্রসন্তানের মা হয়েছেন মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন তিনি। বিয়ের দেড় বছরের মাথায় সন্তানের জন্ম দেন এ নায়িকা।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের ৭ বছর পর ২০২১ সালের মে মাসে বিচ্ছেদ হয় তাদের।

 
Electronic Paper