ঢাকা, মঙ্গলবার, ২ জুলাই ২০২৪ | ১৮ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

উদ্ভাবনী এইচআর সমাধান আনলো বাংলালিংক ও এসবিজনেস

জ্যেষ্ঠ প্রতিবেদক
🕐 ৫:৪৮ অপরাহ্ণ, মে ১৩, ২০২৪

উদ্ভাবনী এইচআর সমাধান আনলো বাংলালিংক ও এসবিজনেস

দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও সেবা প্ল্যাটফর্ম লিমিটেড-এর সফটওয়্যার প্রতিষ্ঠান এসবিজনেস.এক্সওয়াইজেড যৌথভাবে বাজারে নিয়ে এসেছে মোবাইল-ভিত্তিক উদ্ভাবনী এইচ আর সমাধান ডিজিগো। এই যৌথ উদ্যোগের মাধ্যমে, বাংলালিংক ও ডিজিগো বাংলালিংক-এর বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকদের মধ্যে ডিজিগো-এর সফল সূচনা নিশ্চিত করবে। 

এই উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন ও সেবা প্ল্যাটফর্ম লিমিটেড-এর চিফ পিপল অফিসার কাজী মোহাম্মদ জাফর সাদেক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে একটি চুক্তিতে স্বাক্ষর করেন। সম্প্রতি বাংলালিংক-এর কর্পোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষরের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এইচআর ব্যবস্থাপনার প্রচলিত ধারণা পাল্টে একগুচ্ছ সহজে ব্যবহারযোগ্য টুলস ও ফিচার নিয়ে এসেছে ডিজিগো যা মোবাইল ডিভাইস-এ ব্যবহারযোগ্য। এছাড়াও সমন্বিত ও দক্ষ এন্টারপ্রাইজ এইচআর ব্যবস্থাপনার জন্য কর্মীদের উপস্থিতি অনুসরণ, ছুটি ব্যবস্থাপনা, কর্মক্ষমতা মূল্যায়ন ও বেতন প্রক্রিয়াকরণ ডিজিগো-এর মাধ্যমে সম্ভব।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন বলেন, ‘এই যৌথ উদ্যোগটি বাংলালিংক-এর কর্পোরেট গ্রাহকদের এইচআর ব্যবস্থাপনার ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য মাইলফলক। ডিজিগো-এর মাধ্যমে, আমাদের বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকরা এইচআর কার্যক্রমকে আরও দক্ষতার সাথে পরিচালনা জন্য মোবাইল প্রযুক্তিকে কাজে লাগাতে পারবেন। এই উদ্ভাবনী সেবার মাধ্যমে আমরা বাংলালিংক-এর বিটুবি (বিজনেস টু বিজনেস) গ্রাহকদের জন্য বাড়তি কর্মদক্ষতা ও উৎপাদনশীলতা নিশ্চিত হবে বলে আমরা আশাবাদী।’

সেবা প্ল্যাটফর্ম লিমিটেড-এর চিফ পিপল অফিসার কাজী মোহাম্মদ জাফর সাদেক বলেন, ‘এই কৌশলগত চুক্তির ফলে বাংলালিংক ও ডিজিগো অত্যাধুনিক এইচআর সমাধানের সর্বোচ্চ সুবিধা প্রদানের মাধ্যমে বাংলাদেশের ব্যবসায়িক উদ্যোগুলোর প্রতিনিয়ত পরিবর্তনশীল চাহিদা মেটাতে পারবে। বাংলালিংক ও ডিজিগো যৌথভাবে এইচআর ব্যবস্থাপনায় দক্ষতা ও গতিশীলতা বৃদ্ধি করে একটি নতুন মাইলফলক তৈরি করবে।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বাংলালিংক-এর হেড অফ বিটুবি আইসিটি সল্যুশন মো. রাশেদুজ্জামান পলাশ, বাংলালিংক-এর হেড অব এসএমই মো. মাহামুদুল হাসান ও এসবিজনেস.এক্সওয়াইজেড-এর বিজনেস লিড ফাহাদ উদ্দিন।

 
Electronic Paper