ঢাকা, সোমবার, ১ জুলাই ২০২৪ | ১৭ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বান্দরবানে দীর্ঘ ৭ বছর পর জেলা ক্রিকেট লীগ শুরু

কৌশিক দাশ (বান্দরবান)
🕐 ৪:৫১ অপরাহ্ণ, জুন ১১, ২০২৪

বান্দরবানে দীর্ঘ ৭ বছর পর জেলা ক্রিকেট লীগ শুরু

দীর্ঘ ৭ বছর পর বান্দরবানে শুরু হয়েছে বান্দরবান পার্বত্য জেলা ক্রিকেট লীগ। মঙ্গলবার (১১ জুন) সকালে বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবান স্টেডিয়ামে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয় এবারের জেলা ক্রিকেট লীগ।

 

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে বান্দরবান পার্বত্য জেলা ক্রিকেট লীগ এর উদ্বোধন করেন বান্দরবানের জেলা প্রশাসক মোজাহিদ উদ্দিন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুজিবুর রশিদসহ জেলা প্রশাসন, ক্রীড়া সংস্থা ও বিভিন্ন ক্রিকেট দলের খেলোয়াড় এবং ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।

জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা জানায়, এবারের ক্রিকেট লীগে জেলার ৯টি দল অংশগ্রহণ করছে আর উদ্বোধনী খেলায় টসে জিতে ব্যাটিং করেছে বাংলা বয়েজ ক্লাব আর ফিল্ডিং করে টিম ওয়ান। আগামী ২৯জুন এই ক্রিকেট লীগের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের কথা রয়েছে।

এদিকে দীর্ঘ ৭ বছর পরে বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আবারও জাঁকজমক আয়োজনে মাঠে ক্রিকেট খেলা চালু হওয়ায় খুশি খোলোয়াড়,সমর্থক ও ক্রীড়া কর্মকর্তারা। বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত ) মো.মুজিবুর রশিদ জানান, সবশেষ ২০১৭ সালে সর্বশেষ বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বান্দরবান স্টেডিয়ামে হয়েছিল এই ক্রিকেট লীগ তবে করোনা মহামারি, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ইসলাম বেবীর মৃত্যুসহ নানা প্রতিবন্ধকতায় জেলায় হয়নি ক্রিকেট লীগ, তবে এখন থেকে আবারোও নিয়মিত মাঠে আসবে ক্রিকেটাররা আর চলবে নিয়মিত ক্রিকেট লীগ।

 
Electronic Paper