ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৩ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জৈন্তাপুরে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি
🕐 ২:১৯ অপরাহ্ণ, জুন ০২, ২০২৪

জৈন্তাপুরে বন্যার্তদের মাঝে  ত্রাণসামগ্রী বিতরণ

জৈন্তাপুর উপজেলার নিজপাট, জৈন্তাপুর, চারিকাটা ও দরবস্ত ইউনিয়নে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নদী ভাঙন ও আকষ্মিক বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রী ইমরান আহমেদ।

 

শনিবার দিনভর জৈন্তাপুর উপজেলার বন্যা দুর্গত বিভিন্ন গ্রাম পরিদর্শন করে ত্রাণ সহায়তা বিতরণ করেন।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ, সাধারণ সম্পাদক ও জৈন্তাপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান লিয়াকত আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে শালিক রুমাইয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, নিজপাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইন্তাজ আলী, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফখরুল ইসলাম, দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার সহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে সিলেটের বিভাগীয় কমিশনার আবু আহমেদ ছিদ্দিকী (এনডিসি) বিকেল ৩টায় বন্যা পরিস্থিত বিষয়ে তিনি জৈন্তাপুর উপজেলার সকল সরকারি দপ্তরের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা করেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে শালিক রুমাইয়া। এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, সরকারি দপ্তর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

 

 
Electronic Paper