ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চরফ্যাশন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা  

রুবেল আশরাফুল, চরফ্যাশন ( ভোলা )
🕐 ৬:০৪ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২৪

চরফ্যাশন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা  

ঐতিহ্যবাহী চরফ্যাশন প্রেসক্লাবের (২০২৪-২০২৫) পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জুলফিকার মাহমুদ নিয়াজ (আজকের রূপান্তর) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কামাল উদ্দিন গোলদার (ইনকিলাব) ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাইনুদ্দিন জমাদার (কালবেলা)।

আজ রবিবার (১১ আগস্ট) সকালে চরফ্যাশন প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটি কর্তৃক প্রেস বিজ্ঞপ্তিতে ১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটিতে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন কামাল হোসেন মিয়াজী (ভোরের দর্পণ), সহ-সভাপতি সজিব শাহরিয়ার (স্বদেশ প্রতিদিন),  সহ-সভাপতি  মো. আমির হোসেন (যুগান্তর),  যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন জামাল মোল্লা (সংবাদ) ও নোমান সিকদার (সমকাল), সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন লোকমান হোসেন (দৈনিক সংগ্রাম), সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মাঈনুদ্দিন জমাদার (কালবেলা), দপ্তর সম্পাদক নুরুল্লাহ ভূইয়া (আমার সংবাদ), সাংস্কৃতিক ও সাহিত্য  সম্পাদক অশোক সাহা (খবর পত্র), প্রচার ও প্রকাশনা সম্পাদক  সাইফুল ইসলাম মুকুল (সময়ের কণ্ঠস্বর), কোষাধ্যক্ষ রিয়াজ মোর্শেদ (আমাদের বরিশাল)। 

নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ কামরুজ্জামান (নয়াদিগন্ত), এম. আবু সিদ্দিক (বাংলাদেশ প্রতিদিন), প্রভাষক নজরুল কবির ও রেদয়ানুল হক (প্রতিদিনের বাংলাদেশ)। 

 

 
Electronic Paper