ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিভাজিত ও বৈষম্যের বাংলাদেশের আর সুযোগ নেই: ডিআইজি মোর্শেদ

আরিফ মোস্তফা, পিরোজপুর
🕐 ৭:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২৪

বিভাজিত ও বৈষম্যের বাংলাদেশের আর সুযোগ নেই: ডিআইজি মোর্শেদ

বরিশাল রেঞ্জ পুলিশের ডিআইজি মো. মঞ্জুর মোর্শেদ আলম বলেছেন, বিভাজিত বাংলাদেশের আর সুযোগ নেই, বৈষম্মের বাংলাদেশের আর সুযোগ নেই। আমাদের দেশ হবে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ, ২৪-এর চেতনার বাংলাদেশ। মুক্তিযোদ্ধারা আমাদের অগ্রপথিক, তারা সব সময় সম্মানের আসনে থাকবেন। পুলিশ ভালো লোকের সাথে ভালো আচরণ করবে আর খারাপ লোকের সাথে খারাপ। পুলিশেও কোনো খারাপ লোক থাকবেনা। তিনি মঙ্গলবার পিরোজপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন।

ডিআইজি বলেন, কেউ যদি সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করে তাকে কোনো প্রকার ছাড় দেয়া হবে না। সামনে সার্বজনীন দুর্ঘাপূজা, হিন্দু ধর্মালম্বীরা শান্তিপূর্ণভাবে তাদের ধর্মীয় উৎসব পালন করবে। এবিষয়ে পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করা হবে। মাদকের বিষয়ে জিরো ট্রলারেন্স দেখানো হবে। সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পিরোজপুরের পুলিশ সুপার খান মুহাম্মদ আবু নাসের, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. মুকিত হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রবিউল ইসলাম। মতবিনিময় সভার শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে ১মিনিট নিরবতা পালন ও দোয়া মোনাজাত করা হয়।

 
Electronic Paper