ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪ | ২০ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভোলায় যৌথ বা‌হিনীর অভিযান, মাদকসহ আটক ৫

ভোলা প্রতিনিধি
🕐 ১১:৫৩ পূর্বাহ্ণ, অক্টোবর ০৩, ২০২৪

ভোলায় যৌথ বা‌হিনীর অভিযান, মাদকসহ আটক ৫

ভোলায় যৌথবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাজাসহ পাঁচ মাদককারবারিকে আটক করা হয়েছে।গতকাল বুধবার (২ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে সদরের বাপ্তা পাইলট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- রিপন (২৪), আরিফ (২২), রাজিব (২২), শাকিব (২৫) ও সহিদ (৪৫)। তাদের বাড়ি ওই এলাকাতেই।জব্দকৃত মাদকের মধ্যে ২৮ কেজি ৫শ গ্রাম গাঁজা ও ১৮৭ বোতল ফেনসিডিল রয়েছে। এছাড়াও ১৭ পিস ইয়াবা, একটি রাম দা, ছয়টি মোবাইল ফোন ও নগদ ৩২ হাজার ৮০ টাকা রয়েছে।

ভোলা নৌ কন্টিনজেন্টের লে. মুফতাদি উল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর একটি দল সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে অভিযান চালায়। সেখানকার পাইলট সংলগ্ন মাদককারবারি শহিদুলের গোপন আস্তানায় অভিযান চালানো হয়। সেখানে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়েছে।

মিডিয়া ব্রিফ করে যৌথবাহিনী আরও জানায়, ভোলা সদর উপজেলা ও তৎসংলগ্ন এলাকায় পুলিশের তালিকাভুক্ত মাদককারবারি শহিদুলের নেতৃত্বে একটি চক্র দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। যার পরিপ্রেক্ষিতে নৌবাহিনী, পুলিশ ও র‌্যাবের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করা হয়।

রাতেই আটকদের এবং জব্দকৃত মাদক ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।ভবিষ্যতেও জনসাধারণের জান ও মালের নিরাপত্তায় এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানায় যৌথবাহিনী।

 
Electronic Paper