ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মেট্রোপলিটান খ্রিস্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটির বিবৃতি

অনলাইন ডেস্ক
🕐 ৭:৪৯ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২৪

মেট্রোপলিটান খ্রিস্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটির বিবৃতি

সম্প্রতি মেট্রোপলিটান খ্রিস্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের বিরুদ্ধে প্রচারিত তথ্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনটির নেতারা।

বুধবার এক যৌথ বিবৃতিতে সংগঠনটির চেয়ারম্যান আগস্টিন পিউরিফিকেশন ও সেক্রেটারি ইমানুয়েল বাপ্পী মন্ডল এ নিন্দা জানান।

বিবৃতিতে তারা বলেন, ইদানীং লক্ষ্য করা যাচ্ছে- হাউজিং সোসাইটির উন্নয়নের এই সফলতায় ঈর্ষান্বিত হয়ে দেশের বর্তমান উদ্বুদ্ধ পরিস্থিতিকে কুক্ষিগত করতে সোসাইটির নামে মিথ্যা, ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে অপপ্রচার চলছে। যারা হাউজিং সোসাইটির সদস্য নয় এমন ব্যক্তিরাও সোসাইটির সুনাম ক্ষুন্ন করার জন্য নানারকম মিথ্যা কুৎসা রটিয়ে উস্কানি দিচ্ছেন। যা হাউজিং সোসাইটি ও সম্মানিত সদস্যদের বৃহত্তর স্বার্থের পরিপন্থী।

সম্মানিত সদস্য ও শুভাকাক্সক্ষীদের প্রতি জোরালো আবেদন -‘আপনারা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে বরং যারা এসকল হীন কাজগুলো করে যাচ্ছেন তাদের প্রতি সোসাইটির উন্নয়নের বাস্তব চিত্র তুলে ধরার অনুরোধ করছি’।

বিবৃতিতে আরো বলা হয়, হাউজিং সোসাইটির সকল প্রকার কার্যক্রমগুলো সমবায় আইন, বিধি ও উপ-বিধি যথাযথভাবে মেনে বার্ষিক অডিট, বার্ষিক সাধারণ সভা পরিচালিত হয়ে আসছে। প্রতি অর্থবছরে সদস্যদের ডিভিডেন্ট ও রিবেট প্রদান করা হচ্ছে। হাউজিং সোসাইটি মন্ডলীসহ সমাজে স্কুল-কলেজ, সংগঠনের মাধ্যমে সামাজিক কাজে অবদান রেখে চলছে। এছাড়াও সারাদেশের সমবায় সমিতিগুলোর সঙ্গে হাউজিং সোসাইটির রয়েছে সুম্পর্ক। অনতিবিলম্বে সোসাইটির নামে এই সকল অপ্রপ্রচার বন্ধে আমরা জোরালোভাবে আহ্বান করছি। অন্যথায় দেশের প্রচলিত আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করছি।

 
Electronic Paper