ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লালবাগে বিএনপি পরিচয়ে চাঁদাবাজি, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক
🕐 ৪:৪৭ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২৪

লালবাগে বিএনপি পরিচয়ে চাঁদাবাজি, থানায় জিডি

রাজধানীর লালবাগে বিএনপির পরিচয় দিয়ে একটি চক্রের বিরুদ্ধে বিভিন্ন ব্যক্তির বাসায়, তাদের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করার অভিযোগে লালবাগ থানায় সাধারণ ডাইরি করা হয়েছে।

৩০ আগস্ট লালবাগ থানায় হাজী শেখ আমির হোসেনের করা সাধারণ ডাইরিতে উল্লেখ করা হয়, ৩০ আগস্ট রাত ৯টার দিকে বিবাদী যুবদল নেতা মো. চান মিয়াসহ অজ্ঞাত নামা ১০-১২ জন ব্যক্তি লালবাগ থানাধীন আমার বাসা ও বেড়িবাঁধ সংলগ্ন আমার ভাড়াটিয়াদের ফার্নিচার ও মুদি দোকানে গিয়ে মোশারফ হোসেন খোকনের (কালা খোকন) নির্দেশে বিভিন্ন প্রকার কথা বলাসহ হুমকি-ধামকি দিয়ে দোকান বন্ধ করে দেয়। তাদের কথা অমান্য করে ভবিষ্যতে দোকান খুললে দোকানের যেকোনো প্রকার ক্ষয়ক্ষতি করাসহ তারা আমার ভাড়াটিয়াদেরকে প্রাণে মেরে ফেলার হুমকি ও ভয়ভীতি দেখায়।

এদিকে, দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন খোকনকে (কালা খোকন) কারণ দর্শানোর নোটিশ দিয়েছে দলটি। ১৯ আগস্ট ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্য ও দপ্তরের চলতি দায়িত্বে থাকা সাইদুর রহমান মিন্টু স্বাক্ষরিত নোটিশে এ তথ্য জানানো হয়।

অপরদিকে, দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে লালবাগ থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেনকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ যুবদল। ৩০ আগস্ট ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের দপ্তরের দায়িত্বে থাকা মো. শাহজাহান স্বাক্ষরিত নোটিশে এ তথ্য জানানো হয়।

 
Electronic Paper