ঢাকা, সোমবার, ৭ অক্টোবর ২০২৪ | ২২ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাসি খাবারের প্রতিবাদ করায় গ্রাহককে মারধর

স্টার কাবাবের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১১

জ্যেষ্ঠ প্রতিবেদক
🕐 ১:৪২ অপরাহ্ণ, অক্টোবর ০৭, ২০২৪

স্টার কাবাবের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১১

বাসি খাবারের প্রতিবাদ করায় গ্রাহককে মারধর করে রক্তাক্ত জখম করেছে ‘স্টার কাবার অ্যান্ড রেস্টুরেন্ট’-এ কর্মরত স্টাফরা। এ ঘটনায় বনানী থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী গ্রাহক সালেহ মোহাম্মদ রশিদ অলক।

গতকাল রোববার ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭-৮ জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়। মামলার পর রেস্টুরেন্টটির ম্যানেজার মো. মুসলিম উদ্দিনসহ ১১ জনকে গ্রেফতার করেছে বনানী থানা পুলিশ।

এদিকে অভিযোগের বিষয়ে জানতে চাইলে রেস্টুরেন্টটির জেনারেল ম্যানেজার আব্দুর রউফ সেলিম খোলা কাগজকে বলেন, এ ঘটনায় অলরেডি বনানী থানায় অলক সাহেব মামলা করেছেন এবং আমাদের ম্যানেজারসহ ১১ জন স্টাফ পুলিশ হেফাজতে আছে। মামলা কোর্টে যাচ্ছে, সেখানে আমরা জামিনের ব্যবস্থা করবো।

গ্রাহককে মারধর করার বিষয়ে আব্দুর রউফ সেলিম বলেন, কাজী সাগর নামে যে স্টাফ তাকে (গ্রাহক অলক) ধাক্কা দিয়েছিলো আমরাই তাকে ধরিয়ে দিয়েছি। তাছাড়া সবকিছুর পর আমরাই স্বীকার করছি ভুলটা আমাদের। কারণ আমি ও ম্যানেজার আমাদের স্টাফ নিয়ন্ত্রণ করতে পারিনি।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সারোয়ার খোলা কাগজকে বলেন, স্টার কাবাবে সালেহ মোহাম্মদ রশীদ অলক নামের এক ব্যক্তির ওপর হামলার ঘটনায় মামলা দায়ের পর ইতোমধ্যে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। সবার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 
Electronic Paper