ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪ | ১৯ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সোনাইমুড়ীতে সড়ক দুর্ঘটনায় ভাই-বোন নিহত

সৈয়দ মো. শহিদুল ইসলাম
🕐 ৮:৪১ অপরাহ্ণ, জুলাই ০৫, ২০২৪

সোনাইমুড়ীতে সড়ক দুর্ঘটনায় ভাই-বোন নিহত

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় কাভার্ডভ্যানচাপায় ব্যাটারিচালিত অটোরিকশা আরোহী দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৫ জুলাই) দুপুর ১টার দিকে বগাদিয়া উত্তর পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগাদিয়া গ্রামের রাশেদ মিয়া বাড়ির বসির আহমেদের ছেলে মো. ইয়াছিন (১৮) ও বিউটি আক্তার (৩০)। বিউটি আক্তার ৭ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

জানা যায়, সোনাইমুড়ীর একটি হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন তারা। সোনাইমুড়ী-বেগমগঞ্জ ফোরলেন সড়কের বগাদিয়া উত্তর পোল এলাকায় রাস্তার পার হতে গেলে অটোরিকশার পেছন দিক থেকে ধাক্কা দেয় কাভার্ডভ্যানটি। এসময় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে কাভার্ডভ্যান ও অটোরিকশাচালক পলাতক রয়েছেন। কাভার্ডভ্যান ও অটোরিকশা উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

নিহতদের মা ছেমনা বেগম বলেন, আমার এক ছেলে ও এক মেয়ে ছিল। আজ দুইজনকে হারিয়ে আমি একা হয়ে গেছি।

চন্দ্রগঞ্জ থানা হাইওয়ে ওসি রুহুল আমিন বলেন, আমরা ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যান ও অটোরিকশা উদ্ধার করেছি। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এঘটনায় নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 
Electronic Paper