ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মুরাদনগরে নিজ ঘর থেকে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
🕐 ৬:৫৩ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২৪

মুরাদনগরে নিজ ঘর থেকে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার

কুমিল্লার মুরাদনগরে এক কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) দিবাগত রাত বারোটার পর গলা কেটে হত্যা করে বলে ধারণা করছে পুলিশ। মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের ইউসুফনগর দক্ষিণ পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

শুক্রবার সকালে পাশের ঘরের চকিতে হাত-পা বাঁধা গলাকাটা অবস্থায় মেয়ের লাশ পরে থাকতে দেখে পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে বেলা বারোটার দিকে ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত কিশোরী ওই গ্রামের জাকির হোসেনের মেয়ে রাবেয়া আক্তার (১৫)।

নিহত রাবেয়ার বাবা জাকির হোসেন বলেন, আমার মেয়ে আমাদের সাথে বড় ঘরে থাকতো। আমাদের আলগা (ছোট) ঘরে কেউ থাকতো না। সকালে ঘুম থেকে উঠে তাকে দেখতে না পেয়ে খুঁজতে গিয়ে ওই ঘরে দেখি হাত-পা বাঁধা ও গলা কাটা অবস্থায় রাবেয়ার মৃতদেহ পরে আছে খাটের উপরে। আমাদের কান্নাকাটির আওয়াজ শুনে আশে-পাশের লোকজন জড়ো হয়। পরে পুলিশকে ফোন দিলে তারা আমাদের বাড়িতে আসে।

হাত-পা বেঁধে মেয়েটিকে গলা কেটে হত্যা করা হয়েছে জানিয়ে মুরাদনগর থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেম ঘটিত কারণে এই হত্যাকাণ্ড হতে পারে। তবে হত্যাকারীকে শনাক্ত করতে পুলিশের অনুসন্ধান চলছে। গতকাল দিবাগত রাত বারোটার পর থেকে পরবর্তী কয়েক ঘণ্টার মধ্যে তাকে হত্যা করতে পারে বলে সন্দেহ করা হচ্ছে।

 
Electronic Paper