ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হাতিয়ায় যুবদল নেতাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী
🕐 ১০:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৩, ২০২৪

হাতিয়ায় যুবদল নেতাকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার বেলাল উদ্দিন (৪৫) নামে এক যুবদল নেতাকে আওয়ামী লীগের সন্ত্রাসীরা পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জাহাজমারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কাদেরিয়া মৎস্য ঘাট এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নিহত বেলাল উদ্দিন জাহাজমারা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের পূর্ববিরবিরি গ্রামের আবদুল মালেকের ছেলে। সে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের জাহাজমারা ইউনিয়ন শাখা ৬ নং ওয়ার্ডের সভাপতি ছিলেন।

নিহতের চাচা আফছার উদ্দিন জানান, মঙ্গলবার কাদেরিয়া ঘাট এলাকায় দুপুরে দাওয়াত খেয়ে মোটরসাইকেলে বাড়ী ফেরার পথে অতর্কিত হামলার শিকার হন বেলাল। হামলাকারী সোহেল ও জুয়েল একই সাথে অন্য মোটরসাইকেলে এসে পিছন থেকে বেলালের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এসময় বেলাল মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে আমিসহ আশপাশের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, সোহেল ও জুয়েল একই এলাকার আওয়ামীলীগের কর্মী হিসেবে এলাকায় পরিচিত। তারা জেলা পরিষদের সাবেক সদস্য বাসার ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিলাদের সন্ত্রাসী বাহিনীর সদস্য। এ সময় তাদের সাথে আরো ১২ থেকে ১৫ জন সন্ত্রাসী ছিলো।

বিষয়টি নিশ্চিত করে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ বলেন, নিহত বেলাল উদ্দিনের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। ঘটনার সাথে সম্পৃক্ত অভিযুক্তদের গ্রেফতারে অভিযান পারিচালনা করা হচ্ছে।

 
Electronic Paper