ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালীর পরশুরাম উপজেলায় বন্যার্তদের মাঝে চিকিৎসা প্রদান

জ্যেষ্ঠ প্রতিবেদক
🕐 ১:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৫, ২০২৪

নোয়াখালীর পরশুরাম উপজেলায় বন্যার্তদের মাঝে চিকিৎসা প্রদান

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ভারাসার বহুমুখী উচ্চ বিদ্যালয় ও নোয়াখালীর পরশুরাম উপজেলায় বন্যার্তদের মাঝে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

বুধবার উপজেলার পরশুরাম পাইলট হাইস্কুল ও ফুলগাজী উপজেলার জিএমহাট বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বন্যার্তদের মাঝে এ চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

 চিকিৎসা সেবা কার্যক্রমে অংশ নেন, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম ও ঢাকা মহানগর দক্ষিন বিএনপির আহবায়ক রফিকুল আলম মজনু । 

এসময় ডা. রফিকুল ইসলাম বলেন,-বাংলাদেশ জাতীয়তাবাদী দল সবসময় গণমানুষের জন্য রাজনীতি করে,আমরা গনমানুষের দল,সম্পূর্ন মানবসৃষ্ট এই বন্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর আগেও জনগনের পাশে থেকে বন্যার্তদের জন্য খাদ্য ও ত্রানসামগ্রী বিতরন করেছে,আর বন্যার পানি নেমে যাওয়ায় বরাবরের মতো এখন বন্যা পরবর্তী পরিস্থিতিতে উদ্ভূত রোগের প্রাদুর্ভাব মোকাবেলায় চিকিৎসার জন্য আবারো জনগনের মাঝে এসে উপস্থিত হয়েছে বিএনপির চিকিৎসক ও নেতাকর্মীবৃন্দ।

এসময় তিনি বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

এদিন ৩টি চিকিৎসা ক্যাম্পে মোট তিন হাজার এর মতো রোগীকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। উক্ত চিকিৎসা ক্যাম্পে জাতীয়তাবাদী আদর্শের প্রায় শতাধিক ডাক্তার চিকিৎসা সেবা প্রদান করেন।

 
Electronic Paper