ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চাটখিলে ৭০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

মো. মনির হোসেন সোহেল, চাটখিল (নোয়াখালী)
🕐 ৮:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২৪

চাটখিলে ৭০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

প্রায় একমাস যাবত চাটখিলের বন্যা পরিস্থিতি অবনতি হওয়ায় বেড়েছে জন-দুর্ভোগ, স্তম্ভিত জনজীবন। এলাকায় নিম্ন অঞ্চল প্লাবিত বেশির ভাগ মানুষ আশ্রয় নিয়েছে আশ্রয় কেন্দ্রে।

বন্যার্ত মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে শহর থেকে এলাকার মানুষের পাশে দাড়ানোর জন্য বেশ কিছুদিন ধরে নিজ ভূমিতে অবস্থান করছেন সাবেক উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক ও সমাজসেবক জহিরুল ইসলাম জহির।

প্রথম ধাপে নিজ এলাকার আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার, শুকনো খাবার ও আর্থিক অনুদান প্রদান করেন। দ্বিতীয় ধাপে নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সবকটি ওয়ার্ডে শনিবার থেকে মঙ্গলবার পর্যন্ত বৃষ্টি উপেক্ষা করে প্রায় ৭ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী উপহার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখলা ইউনিয়ন বিএনপির পূর্ব অঞ্চলের সভাপতি ওমর ফারুক, পূর্ব অঞ্চল বিএনপির সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মজিদ, পশ্চিম অঞ্চল সভাপতি ওমর ফারুক মধু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিপ্লব, কামরুল ইসলাম সিজু, জেলা ছাত্র দলের যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, ইউনিয়ন ছাত্রদলের সাবেক আহ্বায়ক শামসুল আলম, ইউনিয়ন যুবদল নেতা মোঃ সোহেল, গোলাম হোসেন, আনোয়ার হোসেন, মো. স্বপন, ১নং ওয়ার্ড বিএনপি সভাপতি আমির হোসেন, ৩নং ওয়ার্ড সাবেক মেম্বার মহসিন সর্দার, বিএনপির নেতা আনোয়ার হোসেন, যুবদল নেতা ইমতিয়াজ আহমেদ ও মোঃ মিলন।

উল্লেখ, সাবেক ছাত্র নেতা জহিরুল ইসলাম জহীর একজন সফল উদ্যোক্তা ও ব্যবসায়ী। বেশ কয়েক বছর ধরে রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি করছেন সামাজিক কার্যক্রম।

 
Electronic Paper