ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ | ১ কার্তিক ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

অনলাইন ডেস্ক
🕐 ৩:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২৪

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় একই পরিবারের ৪ জন নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ট্রাক ধাক্কা দিলে একই পরিবারের চারজন নিহত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাজল রেখা (২৫), নুরজাহান (৫০), শিরিনা (২৫) নিহাত (৭ মাস)। তারা সবাই একই পরিবারের সদস্য। এই দুর্ঘটনায় আরও তিনজন গুরুতর আহত হয়েছে।

মিরসরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। স্থানীয়দের কাছ থেকে জানা গেছে উল্টোপথে ঢাকামুখী একটি ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে হতাহতের ঘটনা ঘটেছে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে জানা গেছে অটোরিকশায় ৬ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে চারজন ঘটনাস্থলেই মারা গেছেন। তাদের উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের আত্মীয় আমেনা খাতুন বলেন, সীতাকুণ্ড থেকে দাওয়াত খাওয়ার জন্য খৈইয়াছড়া এলাকায় আসে তারা। ঝরনার মুখে সিএনজি গাড়ি দাড়ালে পিছন থেকে ট্রাক সিএনজি গাড়িটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। তারা সবাই সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের জামান মিস্ত্রি বাড়ির বাসিন্দা।

কেকে/এজে

 
Electronic Paper