ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪ | ২১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টঙ্গীতে ওয়্যারহাউজে লুটের ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
🕐 ৫:২৭ অপরাহ্ণ, জুলাই ০২, ২০২৪

টঙ্গীতে ওয়্যারহাউজে লুটের ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ সভাপতির বিরুদ্ধে মামলা

গাজীপুরের টঙ্গীতে বহুজাতিক মোটরসাইকেল কোম্পানি টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড এর ওয়্যারহাউজ কর্মচারীদের মারধর করে নগদ টাকা ও যন্ত্রাংশ লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুনুর রশিদ মোল্লা ওরফে মামুন মোল্লার বিরুদ্ধে। শনিবার দুপুরে টঙ্গী পশ্চিম থানাধীন আউচপাড়া ছালামত মোল্লা রোডে এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় সোমবার (১ জুলাই) রাতে থানায় মামলা দায়ের করেছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপক ইমরান হোসেন।

মামলা সুত্রে জানা যায়, ব্যবসায়িক প্রয়োজনে মোটরসাইকেল সংরক্ষণের জন্য ২০১৫ সালে ওয়্যারহাউজ ভাড়া নেয় টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড। যার মেয়াদ শেষ হয় চলতি বছরের ৩০ জুন। সেই কারণে গত ২৯ জুন ওয়্যারহাউজের যাবতীয় মালামাল স্থানান্তর করেছিলেন প্রতিষ্ঠানের কর্মীরা। এসময় টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুন মোল্লার নেতৃত্বে ১০/১৫ জন লোক ওয়্যারহাউজে ঢুকে ইনচার্জ খাইরুল কবির হোসেন ও ইলেক্ট্রিশিয়ান আনোয়ার হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে তাদেরকে এলোপাতাড়ি মারধর
করেন। পরে ওয়্যারহাউজ থেকে ৩০ লক্ষ টাকার যন্ত্রাংশ ও নগদ ১ লক্ষ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা।

এই বিষয়ে আসামি মামুন মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন বলেন এই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

 
Electronic Paper