ঢাকা, শনিবার, ৬ জুলাই ২০২৪ | ২২ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পাংশায় তিনটি বন্দুকসহ সম্রাট বাহিনীর সদস্য ইমন গ্রেফতার

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি
🕐 ৬:৩৫ অপরাহ্ণ, জুলাই ০৩, ২০২৪

পাংশায় তিনটি বন্দুকসহ সম্রাট বাহিনীর সদস্য ইমন গ্রেফতার

রাজবাড়ীর পাংশা উপজেলার কলিমহর ইউপির পূর্বপাড়া এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী সম্রাট বাহিনীর সদস্য ইমন মন্ডলকে (১৯) ৩ টি বন্দুকসহ গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ। বুধবার (৩ জুলাই) রাত সাড়ে ৩টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ইমন ওই এলাকার মনিরুল ইসলাম ওরফে জিন্নার ছেলে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বুধবার এক প্রেস রিলিজের মাধ্যমে জানান, আমদের সাব-ইন্সপেক্টর তারিকুল ইসলামের কাছে আসা গোপন তথ্যের ভিত্তিতে আমরা বুধবার রাতে পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের কলিমহর পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করি। এসময় ভারতে পালিয়ে থাকা শীর্ষ সন্ত্রাসী সম্রাট বাহিনীর সদস্য ইমন মন্ডলকে আটক করি। ওইখানেই তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে তার বাড়ির উত্তর পার্শ্বে পশ্চিম কোনায় তার চাচা নাসির উদ্দিন মন্ডলের পুকুর চালায় নিয়ে যায়।এরপর সে পুকুর চালায় ঘাসের মধ্য থেকে প্লাষ্টিকের ব্যাগের মধ্যে থাকা সম্রাট বাহিনীর তিনটি সচল একনালা বন্দুক বের করে দেয়।

অস্ত্রগুলো সম্রাট বাহিনীই তার কাছে দিয়েছে বলে সে জানায়।

তিনি আরও বলেন, রাজবাড়ী জেলা পুলিশ সুপার আবুল কালাম আজাদ স্যারের দিক নির্দেশনায় আমরা পাংশা থানা পুলিশ মাদক কারবারি ও অবৈধ অস্ত্রধারীসহ সকল অপরাধীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছি। এ অভিযান অব্যাহত থাকবে। ইমনের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 
Electronic Paper