ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৪ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভাঙ্গায় ধর্ষণের ঘটনায় অন্তঃস্বত্ত্বা প্রবাসী নারী , যুবক গ্রেফতার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
🕐 ৪:২৯ অপরাহ্ণ, জুলাই ১০, ২০২৪

ভাঙ্গায় ধর্ষণের ঘটনায় অন্তঃস্বত্ত্বা প্রবাসী নারী , যুবক গ্রেফতার

ফরিদপুরের ভাঙ্গায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক প্রবাস ফেরত নারীকে একাধিকবার ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ধর্ষণের ঘটনায় ওই নারী ৪ মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়েছে বলে জানা গেছে।। এ ঘটনায় ভুক্তভোগী নারী গত রবিবার (৮ জুলাই) রাতে ভাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ মঙ্গলবার (৯ জুলাই) রাতে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করেছে।

অভিযুক্ত ধর্ষক ভাঙ্গা পৌরসভার হুগলাকান্দি গ্রামের শাহাদাত শিকদারের ছেলে আরিফ সিকদার(২৪)। বর্তমানে সে স্ত্রী ও এক সন্তান নিয়ে মনসুরাবাদ এলাকার পরিবেশ গুচ্ছগ্রামে বসবাস করছে।

মামলা সূত্রে জানা যায়, কালামৃধা ইউনিয়নের খামারকান্দি গ্রামের ওই নারী ২/৩ বছর পূর্বে গৃহপরিচারিকার কাজে ওমানে গিয়েছিলেন। সেখানে থাকা অবস্থায় মোবাইল ফোনে আরিফের সাথে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।এরপর প্রায় এক বছর পূর্বে ওই নারী দেশে আসার পর তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে মনসুরাবাদ গুচ্ছগ্রামে একটা ঘরে ডেকে নিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করে আরিফ। পরে ভুক্তভোগী নারী বখাটে আরিফকে বিয়ের জন্য চাপ দিতে থাকে। কিন্তু ওই যুবক বিয়ে করতে কালক্ষেপণ করতে থাকে।

পরবর্তীতে গত ২ জুন রাতে বিয়ের কথা বলে ওই নারীকে গুচ্ছগ্রামে ডেকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে পুনরায় ধর্ষণ করে।এরপরে ওই নারীর শারীরিক পরিবর্তন দেখা দিলে সে একটি ক্লিনিকে পরীক্ষা-নিরীক্ষা করালে চিকিৎসকেরা জানায়, ভুক্তভোগী নারী ৪ মাসের অন্তঃসত্ত্বা। এরপর ঘটনার বিস্তারিত আরিফকে জানিয়ে তাকে বিয়ের জন্য চাপ দেয় সে। এ সময় আরিফ বিয়ে করতে অস্বীকৃতি জানিয়ে তার গর্ভের সন্তানকেও অস্বীকার করে।

পরে এঘটনায় প্রবাসী নারী ভাঙ্গা থানায় গত রবিবার রাতে মামলা দায়ের করেন।

ঘটনার তদন্তকারী অফিসার উপ-পরিদর্শক (এসআই) নাঈম জানান, রবিবার রাতে একটি ধর্ষণের মামলা হয়েছে এবং ধর্ষক আরিফকে গ্রেফতার করে করা হয়েছে। ওই নারীকে মেডিকেল টেস্ট করানো হয়েছে। নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের কথা যুবক স্বীকার করেছে।

 
Electronic Paper