ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৩ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ভাঙ্গায় দুটি বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ৪০

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
🕐 ৮:০৩ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০২৪

ভাঙ্গায় দুটি বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ৪০

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ফরিদপুর-বরিশাল মহাসড়কের পূর্ব সদরদী নামক বাসস্টান্ডে দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই এক গাড়ির চালকসহ ৩ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৪০ জন নারী পুরুষ ও শিশু বাস যাত্রী।

স্থানীয় জনতা ও ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ এবং ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘন্টাব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে গুরুতর আহতদের ভাঙ্গা ও ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করেন। এদের মধ্যে ১২ জনকে গুরুতর অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। সামান্য কাঁটা-ছেঁড়া আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে গন্তব্যে ফিরে যায়।

দুর্ঘটনায় নিহতরা হলো, শাহজালাল পরিবহনের চালক পান্নু সর্দার (৫৫)। সে মাদারীপুর সদরের নূর মোহাম্মদের ছেলে। এছাড়াও উক্ত গাড়ির আরো অজ্ঞাত ২ জন পুরুষ যাত্রীর লাশ উদ্ধার করা হয়। লাশগুলো ভাঙ্গা হাসপাতালের চত্বর থেকে হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাইরুল আনাম জানায়, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি পরিবহন ও বিপরীত দিক মাদারীপুর থেকে ছেড়ে আসা ফরিদপুর গামী শাহজালাল পরিবহন দুর্ঘটনাস্থলে পৌঁছালে শাহজালাল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসের সামনের অংশ একটি অপরটির ভেতরে ঢুকে যায়। দুর্ঘটনার কারণে রাস্তার দুই পাশে শত শত গাড়ি আটকা পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনা কবলিত বাস দুটিকে উদ্ধারের পর যানজট নিরসন হয়। গাড়ি দুটিতে প্রায় শতাধিক যাত্রী ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

 
Electronic Paper