ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আ.লীগ নেতার নির্দেশে অন্তঃসত্ত্বা হত্যা মামলা নেয়নি পুলিশ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
🕐 ৩:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৩, ২০২৪

আ.লীগ নেতার নির্দেশে অন্তঃসত্ত্বা হত্যা মামলা নেয়নি পুলিশ

যৌতুকের দাবি পুরণ না করায় অমানুষিক নির্যাতনের পর ৫ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ মায়মুনাকে (১৯) বিগত ১২ জুন ২০২২ এ প্রকাশ্যে স্বামী শাকিব, শশুর মোহাম্মদ আলী, শাশুড়ী রিনা বেগম, আওয়ামী লীগ নেতা ইকবাল, শাহ আলীসহ সংঘবদ্ধ খুনিদের দ্বারা হত্যার ঘটনায় মামলা নেয়নি রূপগঞ্জ থানা পুলিশ। শুধুমাত্র বাদী বিএনপির ৫নং ওয়ার্ড যুবদল নেতা হওয়ায় হত্যার মামলা নেয়নি বলে অভিযোগ করেছেন নিহতের পরিবার। এমনকি বাদী পরিবর্তন করে নিহতের বোন শিখা বাদী হলেও উল্টো বাড়ি ছাড়া করে অভিযুক্ত হত্যাকারী ও তার দোসররা।

ঘটনা নারায়ণগঞ্জের রূপগঞ্জের মুড়াপাড়া ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের। অভিযোগ রয়েছে, প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছের নির্দেশে থানা পুলিশের হয়রানীর শিকার হয়েছেন নিহতের পরিবার। এঘটনায় হত্যা মামলা রুজু করে বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তারা। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে রূপগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন নিহতের পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে নিহতের বড় ভাই ওয়ার্ড বিএনপির যুবদল নেতা সেলিম মিয়া তার বক্তব্যে বলেন, শুধুমাত্র বিএনপি করি বলে আমার বোন মায়মুনা হত্যাকারীদের বিরুদ্ধে মামলা নেয়নি পুলিশ। আওয়ামীলীগ নেতা ও মুড়াপাড়া ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ আলমাছ ও শাকিবসহ খুনিদের বিচার চাই।

নিহতের বাবা ইদ্রিস আলী বলেন, পোলায় বিএনপি করতো, তাই বাড়ি ছাড়া করে রেখেছে আলমাছের লোকজন। তাই নিজের মেয়ে হত্যার বিচার পাইনি।

 
Electronic Paper