ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টঙ্গীর বিসিকে শিল্প কারখানা রক্ষায় যুবদলের অবস্থান কর্মসূচি

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
🕐 ৬:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৪, ২০২৪

টঙ্গীর বিসিকে শিল্প কারখানা রক্ষায় যুবদলের অবস্থান কর্মসূচি

‘তারেক রহমানের নির্দেশ, সন্ত্রাস ও নৈরাজ্যমুক্ত বাংলাদেশ; শিল্প কলকারখানা ধ্বংসের ষড়যন্ত্রকারী অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ,’-এ স্লোগানকে সামনে রেখে দুস্কৃতিকারীদের হাত থেকে গাজীপুরের টঙ্গী বিসিক এলাকার শিল্প কলকারখানা রক্ষার্থে বুধবার দুপুরে পূর্ব থানা যুবদলের উদ্যোগে অবস্থান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

এসময় বক্তব্য রাখেন পূর্ব থানা যুবদলের সদস্য সচিব নাজমুল হোসেন মন্ডল। এতে উপস্থিত ছিলেন বিএনপি নেতা এডভোকেট শহিদুল ইসলাম, বিল্লাল হোসেন সানি, আমির হোসেন মরু, সালাহউদ্দিন, বদুর উদ্দিন বদু, আব্দুল জলিল, আলমগীর পাঠান, আলী আহমেদ টুকু, মোমেন ভূঁইয়া, ইউসুফ হোসেন দিপু, শাকিল হোসেন, মাসুদ রানা, শামীম আহমেদ বাবু, আব্দুল খালেক, জাহিদুল ইসলাম পলান, আলী হোসেন, মমিন ফকির, ফরহাদ হোসেন, দিপু, তারেক হোসেন হৃদয়, শ্যামল, আবু জাফর, মাসুদ সিকদার, হেলিমুজ্জামান, সাইফুল ইসলাম, ওবায়দুল ইসলাম প্রমুখ।

পরে বিসিক পানির ট্যাংকির মোড়ে অবস্থান কর্মসূচি শেষে একটি র‌্যালি বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে।

এসময় বক্তারা বলেন, আওয়ামী দুস্কৃতিকারীরা একেক সময় একেক ধরনের ছদ্ম বেশ ধারণ করে কলকারখানায় ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাট করছে। এখন তারা আবার শ্রমিক বেশে কারখানা ভাংচুর ও অগ্নিসংযোগের পাঁয়তারা করছে। আমরা এসব সন্ত্রাসীদের প্রতিহত করতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও দেশনায়ক তারেক রহমানের নির্দেশে পূর্ব থানা যুবদল ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি। কোনো প্রকার নাশকতার পাঁয়তারা করা হলে তাদেরকে শক্ত হাতে প্রতিহত করা হবে।

 
Electronic Paper