ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যু

মেরাজ নাছিম, কিশোরগঞ্জ
🕐 ২:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২৪

সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থীর মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে ট্রাক ও সিএনজির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক পাক্কার মাথা করবস্থান এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলেন, পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকার নিবস্বা মিয়ার বাড়ির স্বপন মিয়ার ছেলে সুফল মিয়া (১৫) ও গাছতলা ঘাট এলাকার কাজি বাড়ির আতাউল্লাহ মিয়ার ছেলে আসাদুজ্জামান মুন্না (১৫)। এদিকে গুরুতর আহত বর্ন (১৫) ভৈরবপুর উত্তর পাড়া এলাকার আরাফাত (বড়) মিয়ার ছেলে। তারা তিনজনই বিভিন্ন বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাঝু মিঞা বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী একটি ট্রাক পাক্কার মাথা করবস্থান এলাকায় পৌঁছালে পিছন দিক দিয়ে একটি সিএনজি ওভারটেক করে যাওয়ার সময় অপর প্রান্ত থেকে আসা মোটরসাইকেলের তিন আরোহীর বাইকটি সিএনজির সাথে ধাক্কা লেগে আবার ট্রাকের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে একজন মৃত্যুবরণ করে। দুইজন গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। মুন্নাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সে পথিমধ্যে মৃত্যুবরণ করেন। স্বাস্থ্য কমপ্লেক্সে না গিয়ে আহত বর্ণ একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এবিষয়ে হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাঝু মিঞা বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ তাদের পরিবারের কাছে রয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে কোন ট্রাক ও সিএনজি তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছিল তা শনাক্ত করা যায়নি।

 
Electronic Paper