ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
🕐 ১১:৫৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২৪

গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

গাজীপুরের কালীগঞ্জে কাভার্ডভ্যান চাপায় শিশু ও নারীসহ সিএনজি চালিত অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছেন। নিহতের মধ্যে একই পরিবার ৩ জন। এঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চালকসহ দুইজন। ঘাতক কাভার্ডভ্যানটি কালীগঞ্জ থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলাউদ্দিন। এর আগে, গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদীর শিবপুর উপজেলার আখরাশাল এলাকার আব্দুর রহমানের স্ত্রী রাবেয়া বেগম (৭০), তার ছেলে মোহাম্মদ আলী (৫৫), মোহাম্মদ আলীর ছেলে আমান উল্লাহ (৫), গাজীপুরের নোয়াগাঁও অষ্টগণ কলোনির সুবাস কর্মকারের ছেলে অমল কুমার কর্মকার (৩৯) এবং সাতক্ষীরা সদরের হাজিপুর এলাকার মগরব আলীর ছেলে নাজমুল (৩৫)।

ওসি মো. আলাউদ্দিন বলেন, গেল রাতে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। মরদেহ পুলিশ হেফাজতে এনে নিহতের স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে। এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের লিডার মোস্তাফিজুর রহমান বলেন, কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল আঞ্চলিক সড়কের মূলগাঁও মাদ্রাসা সংলগ্ন এলাকায় রাত ১১টার দিকে কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলেই অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়। গুরুতর আহত অবস্থায় এক শিশু, অটোরিকশা চালক ও আরো একজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। আর প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য অটোরিকশা চালক ও আহত আরো এক ব্যক্তিকে ঢাকায় প্রেরণের পরামর্শ দেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রেজিনা আফরিন বলেন, রাত সাড়ে ১১টার দিকে এক শিশুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এছাড়া গুরুতর আহত অটোরিকশা চালক ও আরো এক ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

 
Electronic Paper