ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চুনারুঘাটে কর্মীকে কুপিয়ে ছাত্রদলনেতা বহিষ্কার

হবিগঞ্জ প্রতিনিধি
🕐 ১২:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৪

চুনারুঘাটে কর্মীকে কুপিয়ে ছাত্রদলনেতা বহিষ্কার

হবিগঞ্জের চুনারুঘাটে ছাত্রদলকর্মী কামরুল ইসলামকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে। আহত ওই ছাত্রদলকর্মী বর্তমানে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

অভিযুক্ত ওই ছাত্রদল নেতার নাম মো. মাহমুদুল হাসান রাজিব। সে উপজেলার দেওরগাছ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ছিলেন।

এদিকে ঘটনার পর অভিযুক্ত মো. মাহমুদুল হাসান রাজিবকে সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে হবিগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে গত রোববার (১৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে চুনারুঘাট পৌর শহরের বড় মসজিদ এলাকায় কামরুল ইসলামকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে দেওরগাছ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রাজিবসহ বেশ কয়েকজন।

স্থানীয়রা জানান, সম্প্রতি কামরুল ইসলাম তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এই স্ট্যাটাসকে কেন্দ্র করে তার সঙ্গে কথা কাটাকাটি হয় দেওরগাছ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক রাজিব আহমেদসহ কয়েকজনের। এর জের ধরে কামরুলকে বেধড়ক পেটানোর পাশাপাশি কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 
Electronic Paper