ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪ | ২১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নয়াপাড়া ভাওয়াল টাইগার্স ক্লাবে আহবায়ক কমিটি গঠন

গাজীপুর প্রতিনিধি
🕐 ৬:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ০৬, ২০২৪

নয়াপাড়া ভাওয়াল টাইগার্স ক্লাবে আহবায়ক কমিটি গঠন

গাজীপুরের ঐতিহ্যবাহী নয়াপাড়া ভাওয়াল টাইগার্স ক্লাবের (রেজি: গা ০৩৮৯) নির্বাচনকালীন আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। শনিবার, ৫ সেপ্টেম্বর বিকেলে ক্লাবের সদস্যদের উপস্থিতিতে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে এ কমিটি গঠিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন খানকে আহবায়ক ও কবি, লেখক ও সাংবাদিক শাহান সাহাবুদ্দিনকে সদস্য সচিব করে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

অন্য সদস্যরা হলেন- মো. সামসুল হক, মো. ফিরোজ সরকার ও মো. এবাদুল্লাহ মোল্লা। এতে সভাপতিত্ব করেন লুৎফর রহমান খান। কমিটির মেয়াদ ৩০ দিন।

সদস্য সচিব শাহান সাহাবুদ্দিন ক্লাবের সম্মানিত সদস্যবৃন্দের নিকট কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ দায়িত্ব আমাদের কাছে আমানত। মহান আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে অবাধ, সুষ্ঠু ও বস্তুনিষ্ঠ সিলেকশন অথবা নির্বাচনের মাধ্যমে সদস্যবৃন্দ ও সংশ্লিষ্ট সমাজকল্যাণ কর্মকর্তার সহযোগিতায় পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি উপহার দিতে আমরা বদ্ধপরিকর।

তিনি আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, ফের ঐতিহ্যবাহী ক্লাবে সৃষ্টি হবে উৎসবমুখর পরিবেশ। জাগরণ ঘটবে তারুণ্য ও মানুষের। বসন্ত নামবে ভাওয়াল টাইগার্স ক্লাব মাঠে। মাদক নয়, সৃজনের আনন্দ নিয়ে এখান থেকে জীবন গড়ার প্রেরণা পাবে অমিতাভ তারুণ্য।

কেকে/এজে

 
Electronic Paper