ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪ | ২১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রশ্নফাঁস ও টেন্ডার বাণিজ্য

জবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে তদন্ত শুরু

আল শাহরিয়া, জবি
🕐 ১:৩৪ অপরাহ্ণ, জুলাই ০৭, ২০২৪

জবি ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে তদন্ত শুরু

মেয়াদোত্তীর্ণ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটির সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের বিরুদ্ধে মেসেঞ্জারে মেডিকেলের প্রশ্নফাঁস এবং বিশ্ববিদ্যালয়ের সকল টেন্ডার সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক আকতার হোসাইনের নিয়ন্ত্রণে রাখাসহ বিভিন্ন চাঁদাবাজির অভিযোগের বিষয়ে তদন্তে নামছে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ থেকে গঠিত দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি দল।

শনিবার তদন্ত কমিটির সদস্য বাংলাদেশ ছাত্রলীগের সহসভাপতি তাহসান আহমেদ রাসেল বিষয়টি নিশ্চিত করেন।

তাহসান আহমেদ রাসেল বলেন, ছুটির দিন থাকায় রোববার থেকে আমরা তদন্ত শুরু করবো। কাল সরেজমিনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়েও যাবো। সবার কথা শুনবো। যে অভিযোগগুলো উঠেছে সেসব খতিয়ে দেখবো।

তাহসান আহমেদ রাসেল আরও বলেন, অভিযোগগুলো খতিয়ে দেখার পর সে অনুযায়ী আমরা একটি সুষ্ঠু তদন্ত রিপোর্ট জমা দিবো। আর সে রিপোর্ট অনুযায়ী পরবর্তীতে ব্যবস্হা নেয়া হবে।

এর আগে মেয়াদোত্তীর্ণ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটির সাধারণ সম্পাদক এসএম আকতার হোসাইনের বিরুদ্ধে মেসেন্জারে মেডিকেলের প্রশ্নফাঁস, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল টেন্ডার সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক আকতার হোসাইনের নিয়ন্ত্রণে রাখা, সদরঘাট এলাকায় সুমনা হাসপাতালে চাঁদাবাজিসহ নানা অভিযোগ দেখা যায়। গণমাধ্যমে এসব অভিযোগে আলোচনায় রয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। ২০২২ সালে জবি শাখা ছাত্রলীগের এ কমিটি গঠন করা হয়েছিল।

 
Electronic Paper