ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্বপ্ন পূরণে ‘গ্লোবাল ভিসা হাব লি.’

অনলাইন ডেস্ক
🕐 ১০:২৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৪

স্বপ্ন পূরণে ‘গ্লোবাল ভিসা হাব লি.’

বিদেশে উচ্চশিক্ষা, চাকরি ও ভ্রমণের স্বপ্ন বাস্তবায়নের সুযোগ করে দিচ্ছে ‘গ্লোবাল ভিসা হাব লিমিটেড’। প্রতিষ্ঠানটির মাধ্যমে ইতোমধ্যে কানাডার ক্যাপিলানো ইউনিভার্সিটি এবং যুক্তরাষ্ট্রের রয়্যাল হলওয়ে ইউনিভার্সিটি, সাউদার্ন ইউটাহ ইউনিভার্সিটিসহ বিশ্বের বিভিন্ন দেশে উচ্চশিক্ষা গ্রহণের সুযোগ পাচ্ছেন বাংলাদেশি শিক্ষার্থীরা।

এছাড়াও পবিত্র ওমরাহ, হজ্বসহ যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, সিঙ্গাপুরে ভ্রমণ ও মধ্যপ্রাচ্য-ইউরোপ-আমেরিকায় চাকরির সুবর্ণ সুযোগ করে দিচ্ছে ‘গ্লোবাল ভিসা হাব লিমিটেড’। কোনো ধরণের ভোগান্তি ছাড়া আগ্রহীদের সকল ধরনের সার্ভিস নিশ্চিত করতে প্রতিষ্ঠানটিতে কর্মরত আছেন একঝাক দক্ষ ও অভিজ্ঞ কর্মী। ঢাকার প্রাণকেন্দ্র উত্তরা ৬ নম্বর সেক্টরের ১১ নম্বর রোডের ২ নম্বর বাড়ি (৪র্থ তলা) থেকে প্রতিষ্ঠানটির সকল কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও বিশিষ্ট ক্যারিয়ার কনসালটেন্ট, শিক্ষাবিদ হাসানুজ্জামান জানান, শুধুমাত্র ব্যবসায়িক উদ্দেশ্য নয়, বরং দেশের অর্থনীতিতে অবদান রাখতে এবং বাংলাদেশি শিক্ষার্থী যারা বিদেশে উচ্চশিক্ষা গ্রহণ করতে ইচ্ছুক তাদের কল্যাণে এই প্রতিষ্ঠানটির যাত্রা শুরু। তিনি জানান, কম খরচে উন্নত সেবা প্রদান করাই ‘গ্লোবাল ভিসা হাব লিমিটেড’-এর অন্যতম লক্ষ্য।

 
Electronic Paper