ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪ | ২০ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদে নতুন ৬ মুখ

ডালিয়া হালদার, ববি প্রতিনিধিঃ
🕐 ১২:২৮ পূর্বাহ্ণ, অক্টোবর ০৫, ২০২৪

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদে নতুন ৬ মুখ

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) প্রশাসনে হল প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টর পদে মোট ৬ জন শিক্ষককে অন্তর্ভুক্ত করা হয়েছে।০৩ অক্টোবর বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করা হয়।

 এতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মেহেদি হাসান এবং শেরে বাংলা হলের প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন একাউন্টং বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল আলিম বছির ।  

এ ছাড়া প্রক্টরিয়াল বডিতে সহকারী প্রক্টর (ভারপ্রাপ্ত) হিসেবে নিযুক্ত করা হয়েছে- উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ. টি. এম, রফিকুল ইসলাম, গনিত বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আহমেদ ফয়সাল, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মাদ সাকিবুল হাসান, আইন বিভাগের সহযোগী অধ্যাপক আলমগীর হোসেন।

উল্লিখিত দায়িত্ব পালনের জন্য সংশ্লিষ্ট শিক্ষকবৃন্দ বিধি মোতাবেক দায়িত্ব ভাতা ও সুবিধাদি প্রাপ্ত হবেন, তবে যদি তাঁরা একাধিক অতিরিক্ত দায়িত্ব পালন করে থাকেন সেক্ষেত্রে বিধি মোতাবেক যেকোন একটির ভাতা ও সুবিধাদি প্রাপ্ত হবেন এবং এ আদেশ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে।

এর আগে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও সহকারী প্রক্টরের দায়িত্ব দেওয়া হয় কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. রাহাত হোসাইন ফয়সাল ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মারুফা আক্তারকে।

 
Electronic Paper