ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০২৪ | ১ কার্তিক ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

লিডিং ইউনিভার্সিটিতে ড. রাগীব আলীর জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২৪

লিডিং ইউনিভার্সিটিতে ড. রাগীব আলীর জন্মদিন উদযাপন

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলীর জন্মদিন উদযাপন করেছে বিশ্ববিদ্যালয়।

আজ বুধবার বিশিষ্ট শিল্পপতি, শিল্পসাহিত্যের বরেণ্য পৃষ্ঠপোষক, একজন নিবেদিতপ্রাণ শিক্ষানুরাগী, বিশিষ্ট চা শিল্প উদ্যোক্তা ড. সৈয়দ রাগীব আলীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন লিডিং ইউনিভার্সিটির শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

জন্মদিন উদযাপন অনুষ্ঠানে সবাইকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে ড. সৈয়দ রাগীব আলী বলেন, সিলেট নগরী থেকে অদূরে দক্ষিণ সুরামার শহরতলীতে অবস্থিত লিডিং ইউনিভার্সিটি যেভাবে শিক্ষার আলো ছড়াচ্ছে তার পিছনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের অবদান রয়েছে।

তিনি বলেন, উন্নত শিক্ষাদানের জন্য উন্নত ভবনের চেয়ে জরুরি কার্যকর ও গুণগত শিক্ষা ব্যবস্থাপনা। এ বিষয়ে সবাইকে নিজের অবস্থান থেকে দায়িত্বশীল হতে এবং এ বিশ্ববিদ্যালয়কে আরো এগিয়ে নিতে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান তিনি।

আলোচনা অনুষ্ঠানে ড. সৈয়দ রাগীব আলীর দীর্ঘ ও সুস্থ কর্মময় জীবন কামনা করে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন লিডিং ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান সৈয়দ আব্দুল হাই, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. বশির আহমেদ ভুঁইয়া, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডিন ড. মো. রেজাউল করিম, আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন রুমেল এম.এস. রহমান পীর, ট্রাস্টি বোর্ডের সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. মাহবুবুর রহমান।

বক্তারা বিশ্ববিদ্যালয়কে অস্থিতিশীল করতে এবং প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলীকে ট্রাস্টি বোর্ড থেকে সরিয়ে দেওয়ার জন্য প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলার সাথে যারা ষড়যন্ত্র ও ব্যর্থ চক্রান্তে লিপ্ত ছিলো তাদের প্রতি কড়া হুঁশিয়ারি দেন।

এ সময় কর্মকর্তা ও কর্মচারিদের পক্ষ থেকে ড. সৈয়দ রাগীব আলীকে ফুল দিয়ে বরণ করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক মোহাম্মদ কবির আহমেদ এবং পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মোস্তাক আহমেদ দীন।

কেকে/এজে

 
Electronic Paper