ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৩ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার মধ্য দিয়ে টেলিপ্যাবের নতুন কমিটির যাত্রা শুরু

অনলাইন ডেস্ক
🕐 ১:৫৯ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার মধ্য দিয়ে টেলিপ্যাবের নতুন কমিটির যাত্রা শুরু

রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানানোর মাধ্যমে ২০২৪-২৬ এর নির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি যাত্রা শুরু করে।

সোমবার (১৫ জুলাই) বেলা ১১টায় টেলিপ্যাবের সিনিয়র সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন দোদুলের নেতৃত্বে এই শ্রদ্ধা নিবেদন করা হয়। শারীরিক অসুস্থতার কারণে সেখানে উপস্থিত হতে পারেননি সংগঠনটির নতুন সভাপতি আরশাদ আদনান।

এসময় রোকেয়া প্রাচী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণে আমরা বাংলাদেশ পেয়েছি। তিনি না থাকলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে আমাদের কার্যক্রম এবং সংস্কৃতি চর্চা শুরু করতে যাচ্ছি। আমাদের সভাপতি এর স্বপ্ন টেলিপ্যাবকে সুন্দর করে সাজানো। যা কিছু পেছনে আছে, তা ফেলে সুন্দর একটি ভবিষ্যৎ তৈরি করতে চাই। আমাদের কমিটির মাধ্যমে এবং সবাইকে একসঙ্গে নিয়ে এ কাজগুলো করতে চাই।

তিনি আরো বলেন, আমাদের টেলিপ্যাব সভাপতির হাত ধরেই পুনরায় চলচ্চিত্রে সুদিন ফিরে এসেছে, তাই বলতে পারি টিভি নাটক প্রযোজকদের সুদিন ফিরবে। এবার স্বপ্ন পূরণ হবে এ কথা বলা যায়।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক জনাব সাজ্জাদ হোসেন দোদুল বলেন, বঙ্গবন্ধু না হলে আমরা মানচিত্র পেতাম না, পিতার প্রতি শ্রদ্ধা জানিয়ে আমাদের কার্যক্রম শুরু করতে যাচ্ছি। বিগত বছরে টেলিপ্যাবে যা হয়নি এই দুই বছর তা হবে। দীর্ঘ সময় ধরে বেশ কিছু প্রযোজকের টাকা বকেয়া রয়েছে এ ব্যাপারে সংশ্লিষ্ট দফতরে চিঠি দেবো। মোটকথা আমরা প্রযোজকদের স্বার্থ রক্ষায় কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন ২০২৪-২৬ মেয়াদের সহ-সভাপতি মীর ফকর উদ্দিন ছোটন, সহ-সাধারণ সম্পাদক আশরাফুল আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক অনন্য ইমন, দপ্তর সম্পাদক ফারুক মাহমুদ ও আইন বিষয়ক সম্পাদক মোখলেসুর রহমান। আরো উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য মনোয়ার পাঠান, রাজু আলিম, জাহাঙ্গীর হোসেন বাবর ও আইনুল ইসলাম চঞ্চল। টেলিপ্যাবের সদস্য তাপশ সাহা সহ আরো অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

 
Electronic Paper