ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৩ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাগুরায় ভালো কাজের স্বীকৃতি পেলো স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার জন্য জীবন’

মাগুরা প্রতিনিধি
🕐 ৭:৩৫ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২৪

মাগুরায় ভালো কাজের স্বীকৃতি পেলো স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতার জন্য জীবন’

‘ভালো কাজের নাগরিক অনুশীলন, স্বীকৃতি দেবে মাগুরা জেলা প্রশাসন’ এই প্রতিপাদ্য সামনে নিয়ে মাগুরা জেলার সেচ্ছাসেবী সংগঠন মানবতার জন্য জীবন ও পর্যায়ের জাতীয় পর্যায়ের ব্লাইন্ড ক্রিকেটার মো. সোহাগ মোল্লাকে ভালো কাজের স্বীকৃতি হিসেবে সংবর্ধনা দিয়েছে মাগুরা জেলা প্রশাসন। এসময় স্বীকৃতি হিসেবে ফুলের তোড়া, মেডেল ও শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়।

আজ রবিবার (১৪ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের চাঁদের হাট সম্মেলন কক্ষে মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাগুরার পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা, জেল সুপার নাহিদা পারভীন, ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. মোহসিন উদ্দিন, সিভিল সার্জন ডা. শামীম কবির, মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, মাগুরা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান, মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার পলাশ মন্ডল, শালিখা উপজেলা নির্বাহী অফিসার হরেকৃষ্ণ অধিকারী, শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মমতাজ মহল, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. জাকির হোসেন, জেলা শিক্ষা কর্মকর্তা মো. আলমগীর কবীরসহ অন্যান্যরা। মানবতার জন্য জীবন সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসক ও অতিথিবৃন্দের কাছ থেকে এ পুরস্কার গ্রহণ করেন সংগঠনের সভাপতি উজ্জ্বল কুমার শিকদার, সাধারণ সম্পাদক লিটন ঘোষ জয়, অন্যতম সদস্য রিপন ঘোষ ও শ্রাবণী বিশ্বাস।

মাগুরার জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ বলেন, যেখানে গুণের কদর নেই সেখানে গুনির জন্ম হয় না। এই আপ্তবাক্যকে শিরোধার্য করে সহমর্মিতা ও সহানুভূতির মানবিক সমাজ বিনির্মাণের অংশ হিসেবে নাগরিকদের মধ্যে ভালো কাজের প্রতিযোগিতামূলক মনোভাব তৈরি করতে তিনি এ উদ্যোগ গ্রহণ করেছেন। গত দেড় বছরে বিভিন্ন ক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি হিসেবে জেলার দুই শতাধিক মানুষকে স্বীকৃতি দিয়েছে মাগুরা জেলা প্রশাসন। ইতিমধ্যে তিনি এ উদ্যোগের সফলতাও পেয়েছেন। এই অবস্থানকে আরো এগিয়ে নিতে ভালো কাজের স্বীকৃতি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তিনি এ কর্মসূচির সাফল্য ও সারাদেশে এমন কর্মসূচি ছড়িয়ে দেয়ার আশাবাদ ব্যক্ত করেন। কেননা, ভালো কাজের স্বীকৃতি পেলে মানুষ আরো অনুপ্রাণিত হয়।

 
Electronic Paper