ঢাকা, রবিবার, ৬ অক্টোবর ২০২৪ | ২০ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, বহিষ্কার ৮

খুলনা ব্যুরো
🕐 ১০:৫২ অপরাহ্ণ, অক্টোবর ০৫, ২০২৪

বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত ২০, বহিষ্কার ৮

খুলনা নগরীর খালিশপুর থানার ১১নং ওয়ার্ডে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৮ জন নেতাকে বহিষ্কার করা হয়েছে। গঠন করা হয়েছে তদন্ত কমিটি।

প্রত্যক্ষদর্শীরা জানান, খালিশপুর পিপলস গোল চত্বরে বিএনপি সুধী সমাবেশের আয়োজন করে। সমাবেশস্থলে সামনের চেয়ারে বসা, মঞ্চে ওঠা এবং সমাবেশে আগত মিছিলের নেতৃত্বে থাকা নেতাদের নাম মাইকে না বলায় স্থানীয় বিএনপির দুই গ্রুপ তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সংঘর্ষ বাধে, এতে ২০ জন আহত হয় ।

এ সময় মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা ও সদস্য সচিব শফিকুল আলম তুহিন উপস্থিত ছিলেন। তারা পরবর্তীতে সমাবেশ বন্ধ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। আহত নেতাকর্মীদের স্থানীয় ক্লিনিকসহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বহিষ্কৃত নেতারা হলেন ১১নং ওয়ার্ড বিএপির যুগ্ম আহবায়ক সরোয়ার হোসেন, যুবদল নেতা নাজমুল হোসেন বাবু, মাসুদ হোসেন, ফকির শহিদুল ইসলাম, ১১নং ওয়ার্ড বিএনপির যুগ্ম আহবায়ক আরিফুর রহমান আরিফ, ১৫নং ওয়ার্ড যুবদল নেতা তারেক রহমান রানা, ১১নং ওয়ার্ড বিএনপি নেতা রেজাউল করিম স্বপন এবং ৮নং ওয়ার্ড যুবদল নেতা আসলাম সোহেল রনি।

খোলা কাগজ/এমএস

 
Electronic Paper