ঢাকা, রবিবার, ৩০ জুন ২০২৪ | ১৬ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাবেক ডিএমপি কমিশনারের সম্পদ অনুসন্ধানে দুদককে চিঠি

অনলাইন ডেস্ক
🕐 ৫:২২ অপরাহ্ণ, জুন ২৭, ২০২৪

সাবেক ডিএমপি কমিশনারের সম্পদ অনুসন্ধানে দুদককে চিঠি

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাবেক কমিশনার আছাদুজ্জামান মিয়ার সম্পদের অনুসন্ধান করতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) কাছে চিঠি পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। বৃহস্পতিবার (২৭ জুন) আইনজীবী সালাহ উদ্দিন রিগ্যান এ চিঠি পাঠান।

চিঠিতে তিনি লিখেন, আমি বাংলাদেশ সুপ্রিম কোর্টের একজন আইনজীবী, একজন সচেতন নাগরিক এবং মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছি। গত ১৬ জুন দৈনিক মানব জমিন পত্রিকায় মিয়া সাহেবের যত সম্পদ, ২০ জুন দৈনিক প্রথম আলো পত্রিকায় এবার আলোচনায় আছাদুজ্জামান মিয়ার বিপুল সম্পদ এবং ২১ জুন দৈনিক খবরের কাগজ পত্রিকায় আছাদুজ্জামানের কত সম্পদ? শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

তিনি আরও লিখেন, অত্যন্ত দুঃখের বিষয় যে, জাতীয় দৈনিকের পাতা জুড়ে সংবাদ প্রকাশিত হওয়ার পরও অনুসন্ধানের জন্য যথাযথ কর্তৃপক্ষ কোনো উদ্যোগ গ্রহণ করেনি। বিষয়টি দুদকের নিষ্ক্রিয়তা, যেখানে প্রধানমন্ত্রী সব ধরনের দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন। জাতীয় পত্রিকায় প্রকাশিত সংবাদ রাষ্ট্রের আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি জনগণের আস্থা ও বিশ্বাস ক্ষুণ্ন করে এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টি করে। অতএব এ বিষয়ে যথাযথ অনুসন্ধানের উদ্যোগ গ্রহণ করে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

 
Electronic Paper