ঢাকা, শনিবার, ৫ অক্টোবর ২০২৪ | ২০ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শাবি ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

শাবি প্রতিনিধি
🕐 ২:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২৪

শাবি ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ছাত্রলীগের সভাপতি খলিলুর রহমানকে গ্রেফতার করেছে র‍্যাব। তিনি নেত্রকোণার কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের শিবপুর গ্রামের মো. আব্দুল আওয়াল মিয়ার একমাত্র ছেলে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে ময়মনসিংহ জেলার ভালুকা থানা এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মশিহুর রহমান সোহেল।

তিনি জানান, র‍্যাব-৯ অভিযান পরিচালনা করে জেলার ভালুকা থানা থেকে তাকে গ্রেপ্তার করে। খলিলুর রহমানের বিরুদ্ধে কোতোয়ালী থানায় দণ্ডবিধির ১৪৩, ১৪৭, ১৪৮, ৩২৪, ৩০৭ ও ৩০২/৩৪ ধারায় মামলা রয়েছে। গ্রেফতারের পর তাকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, আওয়ামী লীগ সরকারবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে সিলেটের সাংবাদিক এ টি এম তুরাবের মৃত্যুর ঘটনায় দায়েরকৃত হত্যা মামলা, শাবি ছাত্র রুদ্র সেন হত্যা মামলা ছাড়াও আন্দোলনের সময় আরও কয়েকটি সহিংস ঘটনার অন্যতম আসামি খলিলুর রহমান। এসব মামলার সকল পলাতক আসামিকে ধরতে গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯।

 
Electronic Paper