ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শ্রেষ্ঠ শিক্ষকের পুরস্কার পেলেন আল মামুন

নেত্রকোণা প্রতিনিধি
🕐 ৩:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ০৬, ২০২৪

শ্রেষ্ঠ শিক্ষকের পুরস্কার পেলেন আল মামুন

নেত্রকোণা সদর উপজেলার আঞ্জুমান সরকারি উচ্চ বিদ্যালয়ের ব্যবসায়ী শিক্ষার সহকারি শিক্ষক আল মামুনকে উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে পুরস্কৃত করা হয়েছে। গত বৃহস্পতিবার উপজেলা পরিষদ হলরুমে তার হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার তানিয়া তাবাসসুম।

তিনি জেলার পূর্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের পাটরা গ্রামের অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক বীর মুক্তিযোদ্ধা ডা. মোহাম্মদ আলীর বড় সন্তান। জানা যায়, তিনি ওই স্কুলে যোগদানের পর থেকে সততা ও দক্ষতার সাথে পাঠদান করে আসছেন। এরআগে ২০১২ সালে আল মামুন সুনামগঞ্জে এস.সি বালিকা উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষক হিসেবে যোগদান করেন। পরে ২০১৩ সাল থেকে আঞ্জুমান সরকারি উচ্চ বিদ্যালয়ে কর্মরত আছেন। এছাড়াও তিনি ২০১৪ সাল থেকে ওই বিদ্যালয়ে বিএনসিসির প্লাটুন কমান্ডারের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি ময়মনসিংহের চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট এবং পরিকল্পনা মন্ত্রণালয়ে চাকরি করেছেন।

শিক্ষক আল মামুন বলেন, শ্রেষ্ঠ হতে হবে এটা মাথায় নিয়ে কাজ করিনি। দায়িত্ব সঠিকভাবে পালনের চেষ্ঠা করি। শিক্ষার্থীদের ভালো কাজে উৎসাহ ও সেবামূলক কাজে উদ্যোগে সহযোগিতা করি। সকলের দোয়া ও সহযোগিতা চাই।
প্রধান শিক্ষক আকলিমা খাতুন, আল মুমুন যেকোন দায়িত্ব আন্তরিকতার সাথে পালন করেন। শিক্ষার্থী, অভিভাবকসহ সকলের সাথে শিক্ষাবান্ধব সুসম্পর্ক বজায় রাখেন।

সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আইনুল ইসলাম বলেন, বিশ্বাস করি, শ্রেষ্ঠত্ব অর্জন তাদের দায়িত্বশীলতাকে ত্বরান্বিত করবে।
সদর উপজেলা নির্বাহী অফিসার তানিয়া তাবাসসুম বলেন, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে আবেদনের প্রেক্ষিতে তাদের নির্বাচিত করা হয়েছে।

 

 
Electronic Paper