শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪,
২ কার্তিক ১৪৩১
বাংলা English

শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম: এক হওয়ার আগেই বিচ্ছেদের পথে এক্সিম ও পদ্মা ব্যাংক      ছাত্র আন্দোলন নিয়ন্ত্রণ করেছে জামায়াত-শিবির: জয়      সেপ্টেম্বরে সড়ক দুর্ঘটনায় ৪৯৮ জনের মৃত্যু: যাত্রী কল্যাণ সমিতি      সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার কাজ করছি: আসিফ মাহমুদ      ট্রাইব্যুনালে জুলাই-আগস্ট গণহত্যার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু      ১২ টাকায় বিক্রি নিশ্চিতে দুই আড়তে দৈনিক ২০ লাখ ডিম সরবরাহ করবে কর্পোরেট উৎপাদকরা      শতকোটি ব্যয়েও হয়নি মশা নিধন      
খেলাধুলা
দলবদলের শুরুতেই শেখ জামালে সাকিব
প্রকাশ: শুক্রবার, ৮ মার্চ, ২০২৪, ১২:১০ পিএম আপডেট: ০৮.০৩.২০২৪ ১২:৪৬ পিএম  (ভিজিটর : ৫০)

বিপিএল শেষে ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজে না খেললেও ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) খেলবেন সাকিব আল হাসান। ইতিমধ্যে দলবদলের আনুষ্ঠানিকতাও সেরে ফেলেছেন তিনি। মোহামেডানের সঙ্গে সম্পর্কের ইতি টেনে যোগ দিয়েছেন শেখ জামালে। সাকিবের মোহামেডান ছাড়া এবং শেখ জামালে যোগ দেওয়ার খবর জানা গিয়েছিল আগেই। বাকি ছিল কেবল আনুষ্ঠানিকতা।

বুধবার দলবদলের প্রথম দিনে অনলাইনে সেই আনুষ্ঠানিকতাই সেরেছেন এই বাঁহাতি। বিপিএল নিয়ে যেসব ক্রিকেটার ব্যস্ত আছেন, তাদের সবার জন্যই অনলাইনে দলবদলের সুযোগ রাখা হয়েছিল। সাকিবসহ বেশ কয়েকজন সুযোগটা নিয়েছেন। অন্যরা উপস্থিত থেকেই দলবদল করেছেন। আটটি দল-গাজী গ্রুপ ক্রিকেটার্স, রূপগঞ্জ টাইগার্স, গাজী টায়ার্স, পারটেক্স, শাইনপুকুর, শেখ জামাল, প্রাইম ব্যাংক ও সিটি ক্লাবের হয়ে সবমিলে ৭৫ জন ক্রিকেটার সম্পন্ন করেছেন দলবদল। শেষ দিনে আজ বাকিরাও নিজেদের কাজটা সেরে নেবেন, অন্যদের সঙ্গে ঘর গুছিয়ে নেবে বাকি চার ক্লাবও। প্রথম দিনে দলবদল করে শেখ জামালে যোগ দেওয়া ইয়াসির আলী, রিপন মণ্ডল ও টিপু সুলতানরাও দ্বারস্থ হন অনলাইনের।

তামিম ইকবাল ও মুশফিকুর রহিম গতবারের মতো এবারও খেলবেন প্রাইম ব্যাংকের হয়ে। তবে দলটির সঙ্গে সম্পর্কচ্ছেদ করেছেন শরিফুল ইসলাম। দশম বিপিএলের সর্বোচ্চ উইকেট শিকারি পেসার যোগ দিয়েছেন আবাহনীতে। তরুণ পেসার নাহিদ রানার সঙ্গে আবাহনী দলে ভিড়িয়েছে নতুন তারকা তাওহীদ হৃদয়কেও।
মতামত লিখুন:

সর্বশেষ সংবাদ

বিআরটিসি কার্যালয়ে মানববন্ধনের চেষ্টা, থানায় জিডি
মহানগর দায়রা জজের কার্যালয়ে চাকরির সুযোগ
বাংলাদেশের ১ কোটি ভিডিও মুছে ফেলল টিকটক
তথ্যপ্রযুক্তি খাত দুই বছরের মধ্যে দীর্ঘমেয়াদে টেকসই হবে
হিট অফিসার মাসে বেতন পেতেন ৮ লাখ টাকা

সর্বাধিক পঠিত

তারেক রহমানের সকল মামলা প্রত্যাহারের দাবি
আইডিয়ালে ভাই-বোন ভর্তিতে শতভাগ কোটা চান অভিভাবকরা
হিট অফিসার মাসে বেতন পেতেন ৮ লাখ টাকা
আনুষ্ঠানিকভাবে শেখ হাসিনার অবস্থান জানাল ভারত
দ্রব্যেমূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

খেলাধুলা- এর আরো খবর

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১ সড়ক-১৭, বনানী, ঢাকা-১২১৩
ফোন : বার্তা-০২২২২২৭৬০৩৭, মফস্বল-০২২২২২৭৬০৩৬, বিজ্ঞাপন ও সার্কুলেশন-০২২২২২৭৬০২৯, ০১৭৮৭৬৯৭৮২৩, ০১৮৫৩৩২৮৫১০ (বিকাশ)
ই-মেইল: [email protected], [email protected]

© 2024 Kholakagoj
🔝