শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪,
২ কার্তিক ১৪৩১
বাংলা English

শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম: ১২ বিচারপতিকে বাদ দিয়ে হাইকোর্টের ৫৪ বেঞ্চ পুনর্গঠন      এক হওয়ার আগেই বিচ্ছেদের পথে এক্সিম ও পদ্মা ব্যাংক      ছাত্র আন্দোলন নিয়ন্ত্রণ করেছে জামায়াত-শিবির: জয়      সেপ্টেম্বরে সড়ক দুর্ঘটনায় ৪৯৮ জনের মৃত্যু: যাত্রী কল্যাণ সমিতি      সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার কাজ করছি: আসিফ মাহমুদ      ট্রাইব্যুনালে জুলাই-আগস্ট গণহত্যার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু      ১২ টাকায় বিক্রি নিশ্চিতে দুই আড়তে দৈনিক ২০ লাখ ডিম সরবরাহ করবে কর্পোরেট উৎপাদকরা      
রাজধানী
বিআরটিসি কার্যালয়ে মানববন্ধনের চেষ্টা, থানায় জিডি
অনলাইন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১০:১৫ এএম আপডেট: ১৮.১০.২০২৪ ১০:২০ এএম  (ভিজিটর : ৯৫)
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট করপোরেশন- বিআরটিসির প্রধান কার্যালয়ের সামনে দুষ্কৃতকারীদের ঝটিকা মানববন্ধনের চেষ্টার ঘটনায় থানায় জিডি করেছেন প্রতিষ্ঠানটির সিনিয়র শ্রম কর্মকর্তা রাকিবুজ্জামান। 

জিডিতে বলা হয়, বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে কতিপয় দুষ্কৃতকারী অনৈতিক সুবিধা নিতে জোরপূর্বক বিআরটিসি ভবনে ঢোকার চেষ্টা করে। পরে বিআরটিসির কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী উপস্থিত হলে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। এতে বলা হয়, ঢাকা-মুন্সীগঞ্জ রোড দখলে নিতে কিছু ব্যক্তি নানাভাবে দেনদরবার করছিল।

লিজ পদ্ধতি বন্ধ থাকায় রোড দখলে নেওয়ার সুযোগ নেই জেনেও বিআরটিসিকে চাপে ফেলতে এ ধরনের কাজ করা হয়েছে বলে ধারণা করছে কর্তৃপক্ষ।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. তাজুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ‘আমরা সারা দেশে কর্মকর্তাদের বলে দিয়েছি। এভাবে চোরাগুপ্তা মানববন্ধন অথবা হামলা করতে চাইলে তাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে সোপর্দ করা হবে। গতকাল ঝটিকা মানববন্ধন বিষয়ে তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কমিটি করে দিয়েছি। এ ঘটনায় পল্টন মডেল থানায় একটি জিডি করেছি। বিআরটিসির সুনাম নষ্টে কোনো ষড়যন্ত্র কাজে আসবে না। ৫ আগস্ট-পরবর্তী অদম্য বাংলাদেশ গড়তে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। বিআরটিসি নিজস্ব জনবল দিয়ে অধিকাংশ কার্যক্রম পরিচালনা করে, আমি দায়িত্ব নেওয়ার পর বাস লিজ পদ্ধতি পুরোপুরি বন্ধ করে দিয়েছি। এই পদ্ধতিতে একসময় বিআরটিসিতে লুটতরাজ হয়েছে। এটা হতে দেওয়া হবে না।’
মতামত লিখুন:

সর্বশেষ সংবাদ

বিআরটিসি কার্যালয়ে মানববন্ধনের চেষ্টা, থানায় জিডি
মহানগর দায়রা জজের কার্যালয়ে চাকরির সুযোগ
বাংলাদেশের ১ কোটি ভিডিও মুছে ফেলল টিকটক
তথ্যপ্রযুক্তি খাত দুই বছরের মধ্যে দীর্ঘমেয়াদে টেকসই হবে
হিট অফিসার মাসে বেতন পেতেন ৮ লাখ টাকা

সর্বাধিক পঠিত

তারেক রহমানের সকল মামলা প্রত্যাহারের দাবি
আইডিয়ালে ভাই-বোন ভর্তিতে শতভাগ কোটা চান অভিভাবকরা
হিট অফিসার মাসে বেতন পেতেন ৮ লাখ টাকা
আনুষ্ঠানিকভাবে শেখ হাসিনার অবস্থান জানাল ভারত
দ্রব্যেমূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

রাজধানী- এর আরো খবর

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১ সড়ক-১৭, বনানী, ঢাকা-১২১৩
ফোন : বার্তা-০২২২২২৭৬০৩৭, মফস্বল-০২২২২২৭৬০৩৬, বিজ্ঞাপন ও সার্কুলেশন-০২২২২২৭৬০২৯, ০১৭৮৭৬৯৭৮২৩, ০১৮৫৩৩২৮৫১০ (বিকাশ)
ই-মেইল: [email protected], [email protected]

© 2024 Kholakagoj
🔝