শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪,
২ কার্তিক ১৪৩১
বাংলা English

শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম: পুলিশের ঊর্ধ্বতন ৩ কর্মকর্তা গ্রেফতার      ১২ বিচারপতিকে বাদ দিয়ে হাইকোর্টের ৫৪ বেঞ্চ পুনর্গঠন      এক হওয়ার আগেই বিচ্ছেদের পথে এক্সিম ও পদ্মা ব্যাংক      ছাত্র আন্দোলন নিয়ন্ত্রণ করেছে জামায়াত-শিবির: জয়      সেপ্টেম্বরে সড়ক দুর্ঘটনায় ৪৯৮ জনের মৃত্যু: যাত্রী কল্যাণ সমিতি      সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙার কাজ করছি: আসিফ মাহমুদ      ট্রাইব্যুনালে জুলাই-আগস্ট গণহত্যার আনুষ্ঠানিক বিচারকাজ শুরু      
গ্রামবাংলা
সাবেক ওয়ার্ড কাউন্সিলরের গোডাউনে সিগারেট তৈরির উপকরণ জব্দ
প্রকাশ: শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ৮:১৫ পিএম  (ভিজিটর : ২৭)

চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকায় সাবেক কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুস সবুর লিটনের গোডাউনে দু’দফা অভিযান চালিয়ে সিগারেট তৈরির বিপুল পরিমাণ উপকরণ জব্দ করা হয়েছে। 

বৃহস্পতিবার বিকালে (১৭ অক্টোবর) ও শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) একটি টিম এই অভিযান পরিচালনা করে। 

বৃহস্পতিবারের অভিযানে জব্দ করা হয় ৩ কোটি ৩৭ লাখ ৫০ হজার পিস সিগারেট স্ট্যাম্প, ১ হাজার ৭৩৬ রোল সিগারেট পেপার, একটি সিসিটিভি। এসব জব্দ পণ্য চট্টগ্রাম কাস্টম হাউসের গুদামে জমা করা হয়েছে। 

শুক্রবার দুপুর ২টার দিকে ফের অভিযান শুরু করে এনবিআর টিম। শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিল। এ সময় নগরীর হালিশহর এলাকার রামপুর ওয়ার্ডের নয়া বাজার, ধোয়াপাড়া, আমতলসহ একাধিক গোডাউনে অভিযান চালানো হয়। এ সময় বিপুল পরিমাণ অবৈধ ব্যান্ডরোল জব্দ করা হয়।

কাস্টম গোয়েন্দা ও তদন্ত অধিদফতর চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক আয়েশা সিদ্দিকা বলেন, হালিশহর রঙ্গিপাড়া রমনা আবাসিক গলির একটি বাসায় যৌথ অভিযান চালিয়ে অবৈধ পণ্যগুলো জব্দ করা হয়। এই বাসাটি সাবেক ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সবুর লিটনের ভাই আব্দুল মান্নান খোকনকে ভাড়া প্রদান করা হয় বলে বাড়ির মালিক ফরিদুল আলম মেহেদী জানান। অভিযানের সময় মান্নানকে পাওয়া যায়নি।

এদিকে হালিশহর এলাকার বিভিন্ন গোডাউনে শুক্রবার দুপুর ২টা থেকে আবার অভিযান শুরু করে এনবিআর টিম। এসময় বিভিন্ন গোডাউনে তল্লাশি চালিয়ে অবৈধ পণ্য জব্দ করা হয়।

এ ব্যাপারে হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, চট্টগ্রাম কাস্টমস ভ্যাট গোয়েন্দাদের একটি দল শুক্রবার দুপুর ২টা থেকে অভিযান চালাচ্ছে। পুলিশের একটি টিম তাদের সহায়তা করছে। সেখানে গোডাউনের ভেতর থেকে সিগারেটের ব্যান্ড রোলসহ নানা মালামাল জব্দ করা হয়।
মতামত লিখুন:

সর্বশেষ সংবাদ

পুলিশের ঊর্ধ্বতন ৩ কর্মকর্তা গ্রেফতার
সিএমএইচে চিকিৎসা নিয়ে কাজে ফিরেছেন প্রধান উপদেষ্টা
এক সপ্তাহে ডেঙ্গুতে প্রাণ গেল ৩৬ জনের
আমদানির খবরে ডিমের দাম ডজনে কমল ৩০ টাকা
পর্দা নিয়ে কটূক্তি, এবার আন্দোলনের ডাক আল্লামা ওলীপুরীর

সর্বাধিক পঠিত

হিট অফিসার মাসে বেতন পেতেন ৮ লাখ টাকা
দ্রব্যেমূল্য নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
আনুষ্ঠানিকভাবে শেখ হাসিনার অবস্থান জানাল ভারত
বিআরটিসি কার্যালয়ে মানববন্ধনের চেষ্টা, থানায় জিডি
পর্দা নিয়ে কটূক্তি, এবার আন্দোলনের ডাক আল্লামা ওলীপুরীর

গ্রামবাংলা- এর আরো খবর

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১ সড়ক-১৭, বনানী, ঢাকা-১২১৩
ফোন : বার্তা-০২২২২২৭৬০৩৭, মফস্বল-০২২২২২৭৬০৩৬, বিজ্ঞাপন ও সার্কুলেশন-০২২২২২৭৬০২৯, ০১৭৮৭৬৯৭৮২৩, ০১৮৫৩৩২৮৫১০ (বিকাশ)
ই-মেইল: [email protected], [email protected]

© 2024 Kholakagoj
🔝