মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
৬ কার্তিক ১৪৩১
বাংলা English

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪
শিরোনাম: উত্তরায় আ.লীগ নেতার বাড়ি থেকে নিষিদ্ধ পণ্য উদ্ধার      বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন       বঙ্গভবনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা, সেনাবাহিনীর বাধা      ডেঙ্গুতে আরো ৭ মৃত্যু, হাসপাতালে ১১৩৯      প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক      বাহাত্তরের সংবিধান বাতিলসহ পাঁচ দফা দাবি      সেন্টমার্টিনে পর্যটক সীমিত করার সিদ্ধান্ত      
রাজনীতি
প্রশাসনকে দোসর মুক্ত না করলে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : ডা. রফিক
অনলাইন ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪, ১১:১৪ পিএম  (ভিজিটর : ১১০)

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেছেন, পতিত স্বৈরশাসকের দোসরা দেশকে আবারও অস্থিতিশীল করার অপচেষ্টা করছে। রাষ্ট্রের প্রতিটি সেক্টরে এখনও সেই দোসররা ষড়যন্ত্র লিপ্ত। এরা এখনও স্বপদে বসে দেশের গুরুত্বপূর্ণ তথ্য শেখ হাসিনার প্রভূ রাষ্ট্রের কাছে পৌঁছে দিচ্ছেন। 

তিনি বলেন, আনসার বাহিনীর সচিবালয় দখলের চেষ্টা, পূজামণ্ডপে হামলাসহ বিভিন্ন অযৌক্তিক দাবি নিয়ে রাষ্ট্রকে অকার্যকর করার অপচেষ্টায় এই পতিত সরকারের দোসররাই মদদ দিচ্ছেন। 

ডেঙ্গু সচেতনতায় প্রচার দলের ঘোষিত ধারাবাহিক ১০ দিনের কর্মসূচির চতুর্থ দিনে শনিবার বিকালে বায়তুল মোকাররম মসজিদ উত্তর গেট থেকে শুরু করে বিজয়নগর মোড় পর্যন্ত র‍্যালী, গণসংযোগ ও লিফলেট বিতরণ শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন। 

ডা. রফিক বলেন, বিএনপিকে ক্ষমতার বাইরে রাখার চক্রান্ত চলছে। মনে রাখতে হবে ছাত্রজনতার আন্দোলনে দেশের গণতন্ত্র মুক্তি পেলেও ভোটাধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত এই গণতন্ত্র কখনও পূর্ণাঙ্গ রূপ নিবে না।

তিনি বলেন, তারেক রহমানের নির্দেশে বিএনপি ডেঙ্গু প্রতিরোধে জনগণকে সচেতন করার জন্য কাজ করে যাচ্ছে। আমরা এ বিষয়ে ওয়েবসাইট খুলেছি। যে কেউ ডেঙ্গু রোগীকে বাঁচাতে তাহলে তাহলে সে ওয়েবসাইটের মাধ্যমে আপনারা রক্ত সংগ্রহ করতে পারবেন এবং রক্ত দিতে পারবেন।

সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব তানভীর আহমেদ রবিন বলেন, ফ্যাসিবাদী গণহত্যাকারী হাসিনার পতন হয়েছে। কিন্তু আওয়ামী ফ্যাসিবাদের বিদায় হয় নাই। তারা এখনও প্রাণনাশের হুমকি দিচ্ছে। বাংলাদেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে তারা। যারা দেশের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে, সেই দেশবিরোধী শক্তির বিরুদ্ধে ছাত্র-জনতার অভ্যুত্থানের শক্তির ঐক্য বজায় রাখতে হবে।

প্রচার দলের সভাপতি মাহফুজ কবির মুক্তার সভাপতিত্বে সাধারণ সম্পাদক আকবর হোসেনের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব তানভীর আহমেদ রবিন, মহানগর দক্ষিণ বিএনপির দপ্তরের দায়িত্বে সাইদুর রহমান মিন্টু, মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্য ফরহাদ হোসেন, মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্য অ্যাডভোকেট আরিফা সুলতানা রুমা, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ডাঃ জাহিদুর রহমান।

র‍্যালীতে প্রচার দলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াকিদুজ্জামান ডাবলু, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ রুহুল আমিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক রুবেল নিলয়, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক কামাল উদ্দিন আহমেদ, প্রচার দলনেতা রাজিব মোল্লা, শামীম রেজা, রাশেদসহ শাহাবাগ, পল্টন, রমনা থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
মতামত লিখুন:

সর্বশেষ সংবাদ

সাত কলেজের সার্টিফিকেট থেকে ‘অধিভুক্ত’ বাতিলের বিষয়টি গুজব
উত্তরায় আ.লীগ নেতার বাড়ি থেকে নিষিদ্ধ পণ্য উদ্ধার
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন
বঙ্গভবনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা, সেনাবাহিনীর বাধা
ডেঙ্গুতে আরো ৭ মৃত্যু, হাসপাতালে ১১৩৯

সর্বাধিক পঠিত

গজারিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে ডাকাত সর্দার বাবলা নিহত
কাঁদতে কাঁদতে ব্যারিস্টার সুমন বললেন ‘সরি স্যার’
নিবন্ধন ফিরে পেতে জামায়াতের আইনি লড়াইয়ের পথ খুলল
ঢাকা কলেজ শিক্ষার্থীকে হেনস্তা, ভিআইপি পরিবহনের ৩০ বাস আটক
প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক

রাজনীতি- এর আরো খবর

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১ সড়ক-১৭, বনানী, ঢাকা-১২১৩
ফোন : বার্তা-০২২২২২৭৬০৩৭, মফস্বল-০২২২২২৭৬০৩৬, বিজ্ঞাপন ও সার্কুলেশন-০২২২২২৭৬০২৯, ০১৭৮৭৬৯৭৮২৩, ০১৮৫৩৩২৮৫১০ (বিকাশ)
ই-মেইল: [email protected], [email protected]

© 2024 Kholakagoj
🔝