মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪,
৬ কার্তিক ১৪৩১
বাংলা English

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪
শিরোনাম: পরবর্তী রাষ্ট্রপতি ও প্রধান বিচারপতি নিয়ে আলোচনা      উত্তরায় আ.লীগ নেতার বাড়ি থেকে নিষিদ্ধ পণ্য উদ্ধার      বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন       বঙ্গভবনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা, সেনাবাহিনীর বাধা      ডেঙ্গুতে আরো ৭ মৃত্যু, হাসপাতালে ১১৩৯      প্রধান বিচারপতির সঙ্গে দুই উপদেষ্টার রুদ্ধদ্বার বৈঠক      বাহাত্তরের সংবিধান বাতিলসহ পাঁচ দফা দাবি      
গ্রামবাংলা
জিরো টলারেন্স নীতিতে কাজ করছে ঈশ্বরগঞ্জ পুলিশ
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ২০ অক্টোবর, ২০২৪, ৩:৫০ পিএম  (ভিজিটর : ৮৪)
 ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান বলেন, চুরি-ছিনতাই-মাদক ও জুয়ার লাগাম টানতে জিরো টলারেন্স নীতি অনুযায়ী কাজ করছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

গতকাল শনিবার দুপুরে মুদি দোকানে চুরি ঘটনায় অভিযোগের ভিত্তিতে চুরি হওয়া মালামাল উদ্ধার করে চক্রের এক সদস্য ও জুয়া আইনে গ্রুেফতারকৃত ৬ জনসহ মোট সাত আসামীকে আদালতে সোপর্দের সময় তিনি এসব কথা বলেন।

ওসি জানান, ঈশ্বরগঞ্জ থানায় চুরি-ছিনতাই, মাদক ও জুয়া ব্যাপক আকার ধারণ করেছিল। আমি এখানে যোগদানের পর প্রথমে একটি রোডম্যাপ তৈরি করি। সে অনুযায়ী এসব অপরাধ নিয়ন্ত্রণে জিরো টলারেন্স পদক্ষেপ গ্রহণ করি। এতে কারো কোন তদবির কাজে আসবে না। যারা অপরাধীদের বাঁচাতে তদবির করতে আসবে তাদেরকেও চোরদের সহযোগী হিসেবে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

পুলিশ জানায়, ‘গত  বুধবার রাতে উপজেলার মাইজবাগ ইউনিয়নের তারাটি নতুন বাজারের মুদি দোকানি  হাসিম উদ্দিনের আল মামুন স্টোরে চুরির ঘটনা ঘটে। এতে দোকানের তালা ভেঙে  মালামাল নিয়ে যায় চোর চক্র।’

পরে বিষয়টি নিয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন হাসিম উদ্দিন। অভিযোগ পেয়ে চোর ধরতে অভিযানে নামে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। অভিযানে চোর চক্রের  এক সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এ সময় চুরি হওয়া মুদি দোকানের প্রায় ২ লাখ টাকা মূল্যের ৮ বস্তা মালামাল উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃত চোরকে ৫ দিনের রিমান্ড চেয়ে  আদালতে সোপর্দ করে পুলিশ। এদিকে শুক্রবার রাতে উপজেলার রাজিবপুর ইউনিয়ন থেকে ৬ জুয়াড়িকেও গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে গত দেড় মাসে বৈদ্যুতিক সেচ মোটর চুরি, ইজিবাইক ছিনতাই ও জুয়াসহ বিভিন্ন মামলায় ১২ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

এ প্রসঙ্গে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওবায়দুর রহমান আরো বলেন, গত ৩ সেপ্টেম্বর ঈশ্বরগঞ্জ থানায় যোগদান করি। গত দেড় মাসে ৪ টি মামলায় ১২ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গেল দুর্গাপূজা পুলিশের নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

এছাড়া তিনি আরো জানান, চুরি-ছিনতাই নিয়ন্ত্রণে মটরসাইকেল মোবাইল টিম গঠন করা হয়েছে। যেকোন অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ তৎপর রয়েছে। চুরি-ছিনতাই ও মাদক মুক্ত সমাজ বিনির্মাণে ঈশ্বরগঞ্জের সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।

কেকে/এজে
আরও সংবাদ   বিষয়:  জিরো টলারেন্স   ঈশ্বরগঞ্জ   পুলিশ  
মতামত লিখুন:

সর্বশেষ সংবাদ

সিপিবির প্রেসিডিয়াম প্যানেলে নতুন ৪ নেতা
পরবর্তী রাষ্ট্রপতি ও প্রধান বিচারপতি নিয়ে আলোচনা
সাত কলেজের সার্টিফিকেট থেকে ‘অধিভুক্ত’ বাতিলের বিষয়টি গুজব
উত্তরায় আ.লীগ নেতার বাড়ি থেকে নিষিদ্ধ পণ্য উদ্ধার
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আহ্বায়ক কমিটি গঠন

সর্বাধিক পঠিত

গজারিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে ডাকাত সর্দার বাবলা নিহত
মতলব উত্তরের কুখ্যাত সন্ত্রাসী বাবলা খুন, আটক ৫
বঙ্গভবনের নিরাপত্তা ব্যারিকেড ভাঙার চেষ্টা, সেনাবাহিনীর বাধা
কাঁদতে কাঁদতে ব্যারিস্টার সুমন বললেন ‘সরি স্যার’
পরবর্তী রাষ্ট্রপতি ও প্রধান বিচারপতি নিয়ে আলোচনা

গ্রামবাংলা- এর আরো খবর

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১ সড়ক-১৭, বনানী, ঢাকা-১২১৩
ফোন : বার্তা-০২২২২২৭৬০৩৭, মফস্বল-০২২২২২৭৬০৩৬, বিজ্ঞাপন ও সার্কুলেশন-০২২২২২৭৬০২৯, ০১৭৮৭৬৯৭৮২৩, ০১৮৫৩৩২৮৫১০ (বিকাশ)
ই-মেইল: [email protected], [email protected]

© 2024 Kholakagoj
🔝