শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪,
৯ কার্তিক ১৪৩১
বাংলা English

শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪
শিরোনাম: লেবাননে ইসরায়েলি হামলায় তিন সাংবাদিক নিহত      ওড়িশার উপকূলে আছড়ে পড়েছে দানা, ভারী বৃষ্টিপাত      জাপা মহাসচিব চুন্নুসহ ৮২ জনের বিরুদ্ধে মামলা      নিষিদ্ধ সংগঠনের কেউ প্রজাতন্ত্রের কর্মে নিযুক্ত হতে পারবে না: উপদেষ্টা আসিফ      উত্তরায় সমন্বয়ক পরিচয়ে ৮৩ ভরি সোনা ও ১৫ লাখ টাকা লুট      এ বছর সরকারি খরচে কেউ হজ করতে পারবেন না      সংবাদ মাধ্যমে আঘাত বরদাস্ত করবে না সরকার : মাহফুজ আলম      
বিনোদন
মুক্তির আগেই ১৪০০ কোটি আয় ‘পুষ্পা ২’-এর!
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৪:৩৮ পিএম  (ভিজিটর : ৪৬)
ছবি: এক্স থেকে নেওয়া

ছবি: এক্স থেকে নেওয়া

‘পুষ্পা’র তুমুল জনপ্রিয়তার পর এবার মুক্তি পেতে চলেছে সিক্যুয়েল ‘পুষ্পা ২: দ্য রুল’। তিন বছর বিরতির পর আসছে দ্বিতীয় কিস্তি।

সুকুমার পরিচালিত সিনেমাটির দ্বিতীয় কিস্তি নিয়ে কাজ শুরু হয়েছে বেশ আগেই। এর একেকটি ঝলক প্রকাশ হওয়ার পর থেকে এটি দর্শক মনে ব্যাপক সাড়া ফেলে। মুক্তির আগেই এটি ১ হাজার কোটি রুপি আয় করে ফেলেছে বলে খবর ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের।

প্রতিবেদনে দাবি করা হয়েছে, ৫০০ কোটি রুপির এই বাজেটের সিনেমায় এখনি প্রযোজনা সংস্থা তার দ্বিগুণের অধিক টাকা আয় করে ফেলেছে। বিভিন্ন ভাষায় মুক্তি পাওয়ার জন্য সিনেমাটির স্বত্ব বিক্রি হওয়া শুরু হয়েছে। যার মধ্যে তেলেগু ভাষায় স্বত্ব বিক্রি হয়েছে ২২০ কোটি রুপিতে। আন্তর্জাতিক পরিবেশনার স্বত্ব বিক্রি করা হয়েছে ১৪০ কোটি রুপিতে। এখানেই শেষ নয়, এই সিনেমাটির ওটিটি, স্যাটেলাইট ও সঙ্গীতের স্বত্ব বিক্রি হয়েছে মোট ৪২৫ কোটি রুপিতে। একটি ওটিটি মাধ্যম সিনেমাটি ২৭৫ কোটি রুপিতে কিনেছে।

ধারণা করা হচ্ছে, সিনেমাটি মুক্তির পরপরই ভারতীয় সিনেমার সকল রেকর্ড ভেঙে ফেলবে। কিছুদিন আগেই জানা গেছে যে এই সিনেমার একটি আইটেম গানে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে দেখা যাবে।

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা টু : দ্য রুল’ সিনেমাটি ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি দেওয়ার প্রক্রিয়া চলছে। সিনেমাটি আনছে অ্যাকশন কাট এন্টারটেইন্টমেন্ট।

‘পুষ্পা : দ্য রুল’ নির্মাণ করেছেন সুকুমার। এতে আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল এবং রাশমিকা মান্দানা প্রধান ভূমিকায় অভিনয় করছেন। সিনেমাটি ৬ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তির কথা রয়েছে।

কেকে/এমআই
আরও সংবাদ   বিষয়:  পুষ্পা ২  
মতামত লিখুন:

সর্বশেষ সংবাদ

সফর শেষে আজ দেশে ফিরছেন সেনাপ্রধান
ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ
সিকৃবিতে ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা
লেবাননে ইসরায়েলি হামলায় তিন সাংবাদিক নিহত
ওড়িশার উপকূলে আছড়ে পড়েছে দানা, ভারী বৃষ্টিপাত

সর্বাধিক পঠিত

খোলা কাগজের কাউনিয়া প্রতিনিধি মোস্তাক আহমেদ আর নেই
উত্তরায় সমন্বয়ক পরিচয়ে ৮৩ ভরি সোনা ও ১৫ লাখ টাকা লুট
কিশোরগঞ্জে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু
মহানগর উত্তর জামায়াতের আমির মোহাম্মদ সেলিম উদ্দিন
কিশোরগঞ্জে সার ও বীজ মনিটরিং কমিটির সভা

বিনোদন- এর আরো খবর

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১ সড়ক-১৭, বনানী, ঢাকা-১২১৩
ফোন : বার্তা-০২২২২২৭৬০৩৭, মফস্বল-০২২২২২৭৬০৩৬, বিজ্ঞাপন ও সার্কুলেশন-০২২২২২৭৬০২৯, ০১৭৮৭৬৯৭৮২৩, ০১৮৫৩৩২৮৫১০ (বিকাশ)
ই-মেইল: [email protected], [email protected]

© 2024 Kholakagoj
🔝