শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪,
৯ কার্তিক ১৪৩১
বাংলা English

শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪
শিরোনাম: রোহিঙ্গা সংকট সমাধানে জরুরি আন্তর্জাতিক সম্মেলনের আহ্বান      লেবাননে ইসরায়েলি হামলায় তিন সাংবাদিক নিহত      ওড়িশার উপকূলে আছড়ে পড়েছে দানা, ভারী বৃষ্টিপাত      জাপা মহাসচিব চুন্নুসহ ৮২ জনের বিরুদ্ধে মামলা      নিষিদ্ধ সংগঠনের কেউ প্রজাতন্ত্রের কর্মে নিযুক্ত হতে পারবে না: উপদেষ্টা আসিফ      উত্তরায় সমন্বয়ক পরিচয়ে ৮৩ ভরি সোনা ও ১৫ লাখ টাকা লুট      এ বছর সরকারি খরচে কেউ হজ করতে পারবেন না      
গ্রামবাংলা
রঘুনাথপুর ইউনিয়নে বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত
জাহিদ হাসান, ঝিনাইদহ
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ১২:২৪ পিএম আপডেট: ২৪.১০.২০২৪ ১২:৩২ পিএম  (ভিজিটর : ৭১)
ছবি: প্রতিনিধি

ছবি: প্রতিনিধি

ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়ন ওয়ার্ড বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে ইউনিয়নের রঘুনাথপুর হোসেন আলী আলিম মাদ্রাসা প্রাঙ্গণে ২নং ওয়ার্ড বিএনপির আয়োজনে এ কর্মীসভার অনুষ্ঠিত হয়।

ইউনিয়নের ২নং ওয়র্ড বিএনপির সভাপতি দুলাল সর্দারের সভাপতিত্বে কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক বিশিষ্ট শিল্পপতি ও সাংবাদিক জাহিদ হাসান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রঘুনাথপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান অল্টু, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক হামিদুর রহমান, ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোঃ বদর উদ্দিন, সাবেক ২নং ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড বিএনপির সভাপতি লতাহার মাষ্টার, সাবেক ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল বারী ও সাবেক ২নং ওয়ার্ড মেম্বার আলী হোসেন ব্যাপারী। এছাড়াও উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি জাহিদ হাসান বলেন, দেশ এখন অন্তর্বর্তী সরকারের অধীনে পরিচালিত হচ্ছে। বিএনপি সরকার ক্ষমতায় না থাকলেও ছায়া সরকার হিসেবে কাজ করে যাচ্ছে। তারেক রহমানের নির্দেশে আমরা জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট এমএ মজিদের নির্দেশে কাজ করে যাচ্ছি। তিনি আমার রাজনৈতিক অভিভাবক।

আপনাদেরকে বলতে চাই, বিনা কারণে কারো উস্কানিতে কান দিয়ে ইউনিয়নে কোন প্রকার অসামাজিক কার্যকলাপে লিপ্ত হবেন না। এটা জেলা বিএনপি সভাপতির নির্দেশ। আমি তার কথা আপনাদের মাঝে তুলে ধরছি মাত্র। তাছাড়া পতিত ফ্যাসিবাদী সরকারের দোসররা যদি তাদের স্বার্থ হাসিলের জন্য সমাজকে অস্থিতিশীল করতে চায়, তবে সঙ্গে সঙ্গে তাদেরকে রুখে দিতে জেলা বিএনপির সভাপতিকে অবহিত করবেন।

প্রধান অতিথি বলেন, শতশত ছাত্র ও জনগণের রক্তের বিনিময়ে দেশ স্বৈরাচারী সরকার থেকে মুক্তি পেয়েছে। তাদের প্রেতাত্মা এখনো দেশে বিরাজমান। যাদের কারণে গত ১৫ বছর আমরা একসাথে বসতে পারিনি, সভা সমাবেশ করতে পারিনি। ছাত্র-জনতার বিপ্লবের মধ্য দিয়ে আমরা সে অধিকার ফিরে পেয়েছি। তাই বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারকে কোন ভাবেই ব্যার্থ হতে দেওয়া যাবে না। এই সরকার ব্যার্থ হলে গণ-অভ্যুত্থান ব্যার্থ হবে, হাজার শহীদের রক্ত বৃথা যাবে। তাই দেশের পতিত স্বৈরাচারী সরকারের ফ্যাসিবাদী কার্যক্রম করতে যারা সহায়তা করেছে, তাদেরকেও চিহ্নিত করতে হবে। জনগণের মৌলিক অধিকার ফিরে পেতে জনগণকেই প্রতিবাদ করতে হবে। যার যার অবস্থান থেকে অন্তর্বর্তীকালীন সরকারকে সহযোগিতা করতে হবে।

তিনি আরো বলেন, ইতিমধ্যে আপনারা শুনেছেন আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দরা স্পষ্ট ভাষায় অন্তর্বর্তীকালীন সরকারের উদ্দেশ্যে বলেছেন- একটি যৌক্তিক সময়ের মধ্যে জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিতে একটি লেবেল ফিল্ড তৈরির মাধ্যমে নির্বাচন দিতে। অতএব আপনারা সকলে ভোটের জন্য প্রস্তুতি নিতে একতাবদ্ধ থাকবেন বলে আমি আশাবাদী।

এর আগে, প্রধান অতিথির আগমনে নেতাকর্মীরা শ্লোগানে শ্লোগানে স্বতঃস্ফূর্তভাবে তাকে বরণ করেন। সভা শেষে, প্রধান অতিথির নিজস্ব তহবিল থেকে উপস্থিত নেতাকর্মীদের জন্য প্রীতিভোজের আয়োজন করা হয়।

কেকে/এমআই
আরও সংবাদ   বিষয়:  ঝিনাইদহ   বিএনপি  
মতামত লিখুন:

সর্বশেষ সংবাদ

রোহিঙ্গা সংকট সমাধানে জরুরি আন্তর্জাতিক সম্মেলনের আহ্বান
সফর শেষে আজ দেশে ফিরছেন সেনাপ্রধান
ট্রাইব্যুনালে আরও ৫ প্রসিকিউটর নিয়োগ
সিকৃবিতে ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা
লেবাননে ইসরায়েলি হামলায় তিন সাংবাদিক নিহত

সর্বাধিক পঠিত

খোলা কাগজের কাউনিয়া প্রতিনিধি মোস্তাক আহমেদ আর নেই
উত্তরায় সমন্বয়ক পরিচয়ে ৮৩ ভরি সোনা ও ১৫ লাখ টাকা লুট
কিশোরগঞ্জে ট্রাকের ধাক্কায় যুবকের মৃত্যু
মহানগর উত্তর জামায়াতের আমির মোহাম্মদ সেলিম উদ্দিন
কিশোরগঞ্জে সার ও বীজ মনিটরিং কমিটির সভা

গ্রামবাংলা- এর আরো খবর

সম্পাদক ও প্রকাশক : আহসান হাবীব
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : বসতি হরাইজন, ১৭-বি, বাড়ি-২১ সড়ক-১৭, বনানী, ঢাকা-১২১৩
ফোন : বার্তা-০২২২২২৭৬০৩৭, মফস্বল-০২২২২২৭৬০৩৬, বিজ্ঞাপন ও সার্কুলেশন-০২২২২২৭৬০২৯, ০১৭৮৭৬৯৭৮২৩, ০১৮৫৩৩২৮৫১০ (বিকাশ)
ই-মেইল: [email protected], [email protected]

© 2024 Kholakagoj
🔝