ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৪ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রবিবার এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী, জাপার দুই অংশের কর্মসূচি

জ্যেষ্ঠ প্রতিবেদক
🕐 ৩:১২ অপরাহ্ণ, জুলাই ১৩, ২০২৪

রবিবার এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী, জাপার দুই অংশের কর্মসূচি

আগামীকাল রবিবার সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী।

তার মৃত্যুবার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করার জন্য জাতীয় পার্টির দুটি অংশই ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। এ কর্মসূচি পালনকে কেন্দ্র করে দুটি অংশই ইতিমধ্যে প্রস্তুতি সভা করেছে।

কর্মসূচির অংশ হিসেবে জাতীয় পার্টি (জিএম কাদের) রবিবার বেলা ৩টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে স্মরণ সভার আয়োজন করেছে। এতে সভাপতিত্ব করবেন দলটির চেয়ারম্যান এবং বিরোধী দলের নেতা গোলাম মোহাম্মদ কাদের। এছাড়াও জাপার কাকরাইল এবং বনানী কার্যালয়ে দিনব্যাপী দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সকালে দলীয় কার্যালয়ে হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিকৃতি পুস্পস্তবক অর্পণ করবেন নেতারা।

এদিকে, জাতীয় পার্টি (রওশন) অংশও প্রয়াত এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে একইদিনে কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট মিলনায়তনে স্মরণ সভার আয়োজন করেছে। এতে সভাপতিত্ব করবেন প্রয়াত এরশাদের সহধর্মিণী এবং সাবেক বিরোধী দলের নেতা রওশন এরশাদ। এছাড়াও আগামীকাল রবিবার এই অংশের অস্থায়ী কার্যালয় (বারিধারায়) দিনব্যাপী কোরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে জাপার দুই অংশই নগরীর বিভিন্নস্থানে পোষ্টার ও ফেস্টুন লাগিয়েছে।

 
Electronic Paper