ঢাকা, রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪ | ২৩ ভাদ্র ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রংপুরে আ’লীগ নেতারা ফেল করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

হাসান আল সাকিব, রংপুর
🕐 ৪:৫১ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২৪

রংপুরে আ’লীগ নেতারা ফেল করেছে : স্বরাষ্ট্রমন্ত্রী

সারাদেশের যে তাণ্ডব চালানো হয়েছে তা থেকে রংপুরও বাদ যায়নি। কিন্তু রংপুরে আওয়ামী লীগের দূর্বলতা রয়েছে, নেতারা ফেল করেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

বুধবার (২৫ জুলাই) দুপুরে রংপুর শিল্প কলা একাডেমিতে আইনশৃঙ্খলা বাহিনী ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন মন্ত্রী।

মতবিনিময় সভায় আ'লীগ নেতা কর্মীরা উপস্থিত হয়ে জেলা ও মহানগর আ'লীগের দলীয় কার্যালয়ে তাণ্ডব ও অগ্নিযোগের পিছনে সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার উস্কানি রয়েছে বলে দাবি করলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল বলেন, ‘আপনারা ফেল করেছেন। গুটি কয়েকজন আওয়ামী লীগ কার্যালয়ে অগ্নিসংযোগ ও তাণ্ডব চালিয়েছে। আপনারে সেখানে অবস্থান নিয়ে সন্ত্রাসী ও নাশকতাকারীদের প্রতিহত করতে পারতেন।’

তিনি বলেন, দেশব্যাপী নাশকতার সঙ্গে যারাই জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে। কারও জড়িত থাকার যথাযথ প্রমাণ থাকলে তা-সহ পুলিশকে জানাতে হবে।

মন্ত্রী আরো বলেন, সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনকে পুঁজি করে একটি গোষ্ঠি নাশকতা করছে। যার ফলে দেশে ব্যাপক ধ্বংসযজ্ঞ হয়েছে। তবে এই নাশকতার সাথে জড়িত কেউই রেহাই পাবেন না।

এসময় পুলিশের আইজিপি, স্বরাষ্ট্র সচিব, স্থানীয় সাংসদ সদস্য, সেনাবাহিনী, বিজিবি ও জেলা-মেট্রোপলিটনের পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে রংপুরে ক্ষতিগ্রস্ত তাজহাট থানা, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসির বাস ভবন, উপ-পুলিশ কমিশনারের কার্যালয়, জেলা ও মহানগর আ’লীগ কার্যালয় পরিদর্শন করেন মন্ত্রী।

 
Electronic Paper