ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফেনীতে যুবদলের ত্রাণ সহায়তা অব্যাহত

অনলাইন ডেস্ক
🕐 ৮:০২ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৪

ফেনীতে যুবদলের ত্রাণ সহায়তা অব্যাহত

ফেনী পৌরসভার কয়েকটি ওয়ার্ডে বন্যাদুর্গত ও বানভাসি মানুষের মাঝে ত্রাণ সহায়তা কার্যক্রম পরিচালনা করেছে জাতীয়তাবাদী যুবদল।

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন ত্রাণ সহায়তা কর্মসূচিতে নেতৃত্ব দেন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) ফেনী পৌরসভার কয়েকটি ওয়ার্ডে বন্যাদুর্গত ও বানভাসী মানুষের মাঝে ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় যুবদল সভাপতি আবদুল মোনায়েম মুন্না বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে পেয়ে মানুষের জন্য কাজ করে যাচ্ছে বিএনপি। বানভাসি প্রতিটি মানুষের কাছে সাহায্য পৌঁছে দেওয়ার জন্য আমরা কাজ করে যাচ্ছি। আমরা সবাই মিলেমিশে এই দুর্যোগ মোকাবেলা করতে চাই। যাতে মানুষের জীবন এই ক্ষত থেকে দ্রুত কাটিয়ে উঠতে পারে।

তিনি বলেন, ভারতের রাজনৈতিক প্রতিহিংসা ও আক্রোশ দুটো যুক্ত হয়ে আজ বাংলাদেশকে বিশাল সংকটের মধ্যে ফেলে দিয়েছে।

যারা বানভাসি মানুষ আছেন এবং মানবতার জীবনযাপন করছেন, তাদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন বলেন, ভারত থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও ভারি বর্ষণের কারণে দেশের বিভিন্ন জেলায় বন্যার ফলে প্রধান প্রধান নদীগুলোতে ভাঙন দেখা দিয়েছে। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। রাস্তাঘাট, বসতভিটা তলিয়ে সর্বস্তরের মানুষ অসহায় অবস্থায় আছেন।বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য নেতাকর্মী ও সচেতন নাগরিকদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী জেলা যুবদল সভাপতি জাকির হোসেন জসিম, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসিরসহ যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 
Electronic Paper