ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কল রেকর্ড ফাঁস

কাছাকাছি আছি, চট করে দেশে ঢুকে যাবো : হাসিনা

অনলাইন ডেস্ক
🕐 ৭:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৪

কাছাকাছি আছি, চট করে দেশে ঢুকে যাবো : হাসিনা

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি অডিও কল রেকর্ড ফাঁস হয়েছে। কল রেকর্ডে আমেরিকায় অবস্থানরত তানভীর নামের এক নেতার সঙ্গে তাকে কথা বলতে শুনা যায়।

ওই রেকর্ডে শেখ হাসিনাকে বলতে শুনা যায়, ‘আমি দেশের খুব কাছাকাছি আছি, যাতে আমি চট করে ঢুকে যেতে পারি’। এসময় ওই প্রবাসী নেতাকে বলতে শুনা যায়, জ্বি আপা। শুনে খুব শান্তি লাগলো আপা। 

তানভীর নামে ওই নেতা বিদেশে বসে দেশের নেতাকর্মীদের সহযোগিতা করতে চাইলে শেখ হাসিনা বলেন, ‘তুমি যেখানে আছো, সেখানে বসেই সহায়তা করো।’ এর আগে তিনি বলেন, ‘যত মামলা নেতাকর্মীদের নামে হয়েছে তা সবাই মার্ডার কেস।’

আইনজীবীদের বিষয়ে শেখ হাসিনার কাছে পরামর্শ চাইলে তিনি সকল আইনজীবীকে একত্র হয়ে কোর্টে যাতায়াত করার পরামর্শ দেন। ওই কথোপথন থেকে জানা যায় যে নেতা শেখ হাসিনা ফোন দিয়েছিলেন তিনি যে দেশে রয়েছেন সেখানে আঞ্চলিক নির্বাচন চললে। শেখ হাসিনা ওই নির্বাচনে নেতাদের সাহায্য করতে বলেন এবং দেশের বিষয়ে তিনি তাদের জানিয়ে রাখতে বলেন।

পরে জানা যায়, তানভীর নামের ওই নেতা যুক্তরাষ্ট্র থেকে শেখ হাসিনার সঙ্গে কথা বলেছেন। পরে তিনি শেখ হাসিনার সঙ্গে আবেগঘন আলাপচারিতায় কেদে দিয়ে বলেন, আপনি যতদিন আছেন আমরাও ততদিন আছি। আমরা আছি আপনার জন্য।

 
Electronic Paper