ঢাকা, শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪ | ১১ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাংবাদিকতায় কোন বাধা থাকবে না : আমিনুল হক

মাহফুজুল আলম খোকন
🕐 ৫:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০২৪

সাংবাদিকতায় কোন বাধা থাকবে না : আমিনুল হক

সাহসী লিখনী ও সাংবাদিকতায় কোন বাধা থাকবে না বলে মন্তব্য করেছেন সাবেক ফুটবলার ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য সচিব এবং বিএনপি কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক আমিনুল হক। গতকাল রাতে উত্তরা প্রেসক্লাব কর্তৃক আয়োজিত মতবিনিময় অনুষ্ঠানে তিনি একথা বলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল গণতন্ত্রে বিশ্বাসী জানিয়ে তিনি বলেন, বিএনপি সরকার ক্ষমতায় আসলে নির্ভিক সাংবাদিকতায় কোন প্রকার বাধা থাকবে না। সাংবাদিকদের পেশাগত নিরাপত্তার বিষয়টি বিএনপি সরকার গুরুত্ব সহকারে দেখবেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অপার স্বাধীনতা থাকবে। এসময় তিনি নির্মানাধীন উত্তরা প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

উত্তরা প্রেসক্লাবের সভাপতি বদরুল আলম মজুমদারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন -সাবেক ছাত্রনেতা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক হাজী মোস্তফা জামান।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, উত্তরায় বসবাসরত সকল সাংবাদিকদের সার্বিক সহযোগিতায় তিনি আগেও ছিলেন এখনো থাকবেন। ক্লাব ভবন নির্মাণে যথাযথ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এই নেতা।

সভায় আরো উপস্তিত ছিলেন -ডিএনসিসি ৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর জামাল উদ্দিন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য আলাউদ্দিন সরকার টিপু, সাবেক ছাত্রনেতা ও উত্তরা পশ্চিম থানা বিএনপির সাবেক সভাপতি মো. আফাজ উদ্দিন আফাজ, পশ্চিম থানা বিএনপি নেতা আব্দুস সালামসহ অর্ধশত নেতাকর্মী।

সভায় উত্তরা প্রেসক্লাবের সাংবাদিকগণ পেশাগত দায়িত্ব পালনকালে নানাবিদ সমস্যার কথা তুলে ধরেন। এরই প্রেক্ষিতে নগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক সাংবাদিকদের আশ্বস্ত করেন এবং নির্ভয়ে বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় কোন বাধা থাকবে না। সাংবাদিকদের লিখনির মাধ্যমে সমাজের সকল সমস্যা তুলে ধরার আহবান জানান তিনি।

মতবিনিময় শেষে উত্তরা প্রেসক্লাবের নির্মানাধীন ভবন পরিদর্শন করেন বিএনপি নেতারা।

 
Electronic Paper