ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
🕐 ৪:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৪

গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতী সেতুর পশ্চিম পাশের ঢালে গজারিয়া অংশে সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

নিহতরা হলেন, চাঁদপুর জেলার কচুয়া উপজেলার পালগিরি গ্রামের গ্রামের চেয়ারম্যান বাড়ি এলাকার দুলাল মিয়ার ছেলে জাহিদ হোসেন জিতু (২৩) ও মোটরসাইকেল চালক তার খালাতো ভাই দেলোয়ার হোসেনের ছেলে তানভীর আহম্মেদ রনি (২৬)।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতী সেতুর পশ্চিম পাশে গজারিয়া অংশের ঢালে অজ্ঞাত গাড়ির চাপায় তারা নিহত হয়। রাস্তায় পড়ে থাকতে দেখে কয়েকজন লোক তাদের উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে।

নিহত জাহিদ হোসেনের বাবা দুলাল মিয়া বলেন, ‘ঢাকা থেকে মোটরসাইকেলে করে সন্ধ্যায় তারা গ্রামের বাড়ির উদ্দেশ্যে বের হয়। আমি তাদের নিষেধ করেছিলাম তারা শুনেনি। রাত দশটার দিকে খবর পেলাম সড়ক দুর্ঘটনায় দুজনই মারা গেছে।’

বিষয়টি নিশ্চিত করে গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রিয়াদ হোসেন বলেন, তারা একটি গাড়িকে ওভারটেক করে সামনে আগাতে চাইলে পেছন থেকে আরেকটি গাড়ি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। নিহতদের লাশ দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ঘাতক গাড়িটিকে শনাক্ত করার চেষ্টা চলছে।

 
Electronic Paper