ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ | ৪ আশ্বিন ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পানিতে চুবিয়ে শিশু হত্যার অভিযোগে চাচা গ্রেফতার

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
🕐 ৫:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২৪

পানিতে চুবিয়ে শিশু হত্যার অভিযোগে চাচা গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে নুসরাত নামে চার বছরের শিশু কন্যাকে ডোবার পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে শিশুটির আপন চাচা মনির হোসেনের (১৫) বিরুদ্ধে। এঘটনায় টঙ্গী পূর্ব থানায় হত্যা মামলা দায়ের করে আসামিকে পুলিশে সোপর্দ করেন নিহতের বাবা।

গ্রেফতারকৃত মনির হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার দক্ষিণ লক্ষীপুর গ্রামের জালাল ভুঁইয়ার ছেলে। নিহত নুসরাত তার আপন বড় ভাইয়ের ছোট মেয়ে। তারা একসাথে টঙ্গীর মরকুন কুদ্দুছ খলিফা রোডের জনৈক জাকির হোসেন মোল্লার বাড়িতে ভাড়া থাকতেন।

এজাহার সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত স্ত্রী কন্যা ও ছোটভাইসহ ভাড়া বাসায় থেকে ব্যবসা করতেন নিহতের বাবা নবীর হোসেন। গতকাল (১৪ সেপ্টেম্বর) রাতে ছোট ভাই মনিরকে দোকানে বসিয়ে ঔষধ কিনতে যান তিনি। এসময় দোকানে উপস্থিত ছিলেন তার ছোট মেয়ে নুসরাত। পরে ঔষধ কিনে দোকানে এসে মেয়েকে দেখতে না পেয়ে ছোট ভাই মনিরের কাছে জানতে পারেন মেয়ে বাসায় চলে গেছে। পরবর্তীতে বাসায় মেয়েকে না পেয়ে দোকানের আশেপাশে খোঁজাখুঁজি করেন তিনি। এক পর্যায়ে সিসি টিভি ক্যামেরা ফুটেজ চেক করে দেখেন তার ছোট ভাই শিশু নুসরাতকে নিয়ে দোকান থেকে বের হয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় মনিরকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে হত্যার কথা স্বীকার করলে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন দেয় নিহতের স্বজনরা। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামির স্বীকারোক্তি মতে বাসার পার্শ্ববর্তী একটি ডোবা থেকে শিশু নুসরাতের লাশ উদ্ধার করে।

টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। কি কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তা জানতে তদন্ত চলছে। লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 
Electronic Paper